এটিকে মোহনবাগানকে কাঁদানো এই দলেই এবার যোগ দিলেন মোহনবাগানের এই হার্টথ্রব

0
936

সব্যসাচী ঘোষ : সদ্য ডুরান্ড কাপে এটিকে মোহনবাগান অন্যতম ফেভারিট হিসেবে মাঠে নেমেছিল। কিন্তু গ্রুপ পর্বেই বিদায় নিতে হয় সবুজ-মেরুণ ব্রিগেডকে। সাড়া জাগিয়েও ব্যর্থ হয়েছিল জুয়ান ফেরান্ডোর শক্তিশালী এটিকে মোহনবাগান।

আরও পড়ুন: “যখন আপনি একটি নির্দিষ্ট বয়সের পরে শ্বশুরবাড়িতে যান”, দ্রাবিড়কে ট্রোল জাফরের

- Advertisement -

আর এই হতাশাজনক বিদায়ের অন্যতম কারণ ছিল, প্রথম ম্যাচে রাজস্থান ইউনাইটেডের কাছে পরাজয়। আইলিগে নবাগত রাজস্থানের কাছে ২-৩ ফলে হারে এটিকে মোহনবাগান। এবার এই রাজস্থান ইউনাইটেডে সই করলেন মোহনবাগান সমর্থকদের এই হার্টথ্রব ফুটবলার। কে তিনি? চলুন জেনে নিই।

২০১৯-২০ মরশুমে মোহনবাগানকে আইলিগ জেতানোর ক্ষেত্রে অন্যতম কান্ডারি ছিলেন স্প্যানিশ মিডফিল্ডার জোসেবা বেইতিয়া। কিন্তু এটিকের সাথে সংযুক্তিকরণের পর বেইতিয়াকে একপ্রকার ছাঁটাই করে দেয় সবুজ-মেরুণ ব্রিগেড। এবার সেই বেইতিয়াই সই করলেন রাজস্থান ইউনাইটেডে।

এর আগে দুই মরশুম রাউন্ডগ্লাস পাঞ্জাব এফসির হয়ে খেলেছিলেন বেইতিয়া। এবং নিঃসন্দেহে বেইতিয়ার আগমণ রাজস্থানকে আরও শক্তিশালী করল। এই মুহুর্তে বেইতিয়ার সাথে রাজস্থানের বিদেশীদের মধ্যে রয়েছেন কিরগিজস্থানের আইদার মামবেতালিয়েভ ও বেকতুর আমানগেলডিয়েভ, লেবাননের ইউসুফ আত্রিস, উরুগুয়ের মার্টিন চাভেস, ব্রাজিলের সের্জিও বারবোজা এবং গাম্বিয়া নুহা মারোং।