ডার্বি দেখতে গিয়ে প্রয়াত সমর্থকের পরিবারের পাশে দাঁড়াল ইস্টবেঙ্গলের এই ফ্যান ফোরাম

0
63

সব্যসাচী ঘোষ : গত বছরের ২৯ অক্টোবর আইএসএলের ডার্বিতে মুখোমুখি হয়েছিল এটিকে মোহনবাগান ও ইস্টবেঙ্গল। আর সেই ম্যাচ চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ইস্টবেঙ্গল সমর্থক জয়শঙ্কর সাহা। সেই ঘটনার পর জয়শঙ্করের পরিবারের পাশে দাঁড়িয়েছিল ইস্টবেঙ্গল কর্তারা।

এবার সামনে আরও এক ডার্বি। আর তার আগে জয়শঙ্করের স্ত্রী ও ছয় বছরের মেয়ের পাশে দাঁড়াল ইস্টবেঙ্গলের ফ্যান ফোরাম ইস্টবেঙ্গল দ্য রিয়াল পাওয়ার। বাগুইআটি নিবাসীর পরিবারের জন্য জীবনবিমার পলিসি করল ইবিআরপি।

- Advertisement -

ক্রাউড ফান্ডিং অর্থাৎ সদস্য ও সমর্থকদের থেকে অর্থ সংগ্রহ করে পাঁচ দিনের মধ্যে মোট ৩ লক্ষ ২৫ হাজার টাকা জোগাড় করেছিল ইবিআরপি। আর সেই অর্থের জীবনবিমার পলিসি জয়শঙ্কর সাহার স্ত্রী তপতী সাহার হাতে তুলে দেন এই ফ্যান ফোরামের বেশ কিছু সদস্য।

এই জীবনবিমার সাহয্যে জয়শঙ্কর সাহার স্ত্রী প্রতি বছর ২১ হাজার টাকা করে পাবেন। এবং স্ত্রীর অবর্তমানে তাদের মেয়ে এককালীন ৩ লক্ষ ২৫ হাজার টাকা এবং বোনাস পাবে।

আরও পড়ুন : ইস্টবেঙ্গলের অন্দরের রহস্য ফাঁস করলেন ক্লাবের এই সফল ফুটবলার

শুধু জয়শঙ্কর সাহাই নয়, এর আগে ডার্বিতে আক্রান্ত হওয়া অনির্বাণ কংসবণিক ও রনির মত একাধিক সমর্থকদের চিকিৎসার খরচ নিয়েছে এই ফ্যান ফোরাম। দেশে-বিদেশে থাকা ইস্টবেঙ্গল সমর্থকদের নিয়ে তৈরি এই ইস্টবেঙ্গল দ্য রিয়াল পাওয়ার প্রতিনিয়তই সামাজিক দায়বদ্ধতায় কাজ করে চলে।