Sourav Ganguly -র আরোগ্য কামনায় শুভেন্দু, ফোন করে খোঁজ নিলেন অমিত শাহ-অনুরাগ ঠাকুর

0
139

কলকাতা: সোমবার রাতেই কোভিড পজিটিভ রিপোর্ট আসে বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের। মহারাজ করোনা আক্রান্ত হওয়ায় উদ্বিগ্ন রাজ্যবাসী। এরপর তাঁকে ভর্তি করা হয়েছে উডল্যান্ডস হাসপাতালে। সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি প্রধানমন্ত্রীর দফতর থেকেও সৌরভের খোঁজ নেওয়া হয়েছে। এবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী টুইট করে সৌরভের দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করেছেন।

টুইট করে শুভেন্দু লেখেন, “বিসিসিআই প্রেসিডেন্ট ও ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনায় ঈশ্বরের কাছে প্রার্থনা করছি। যিনি করোনা আক্রান্ত হয়ে একটি হাসপাতালে ভর্তি হয়েছেন।” শুধু শুভেন্দু অধিকারীই নয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে ফোন করে সৌরভের খোঁজ নিয়েছেন অমিত শাহ ও কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর।

আরও পড়ুন: IND vs SA: মাঠে রোনাল্ডো স্টাইলে ধরা দিলেন সিরাজ, ভাইরাল ভিডিও

বাংলার মহারাজের সুস্থতা কামনা করেছেন মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে আশ্বাস দিয়েছেন রাজ্য সরকার সব রকম সাহায্য করবে। দাদাকে শুভেচ্ছাবার্তাও পাঠান মুখ্যমন্ত্রী। এছাড়াও বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সৌরভকে মেসেজ করেছেন। সৌরভের জন্য তিন সদস্যের বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। যেখানে রয়েছেন ড: সরোজ মণ্ডল, ড: সপ্তর্ষি বসু এবং ড: সৌতিক পাণ্ডা। তাঁরা সরাসরি কিছু না বললেও মুখ খুললেন আরেক বিশিষ্ট চিকিৎসক ড: কুণাল সরকার। “সাধারণত হৃদরোগে আক্রান্ত রোগীদের পরের সময়টা যথেষ্টই চ্যালেঞ্জিং হয়। কোভিডের পর কখনও ক্লটিংয়ের প্রবণতা বেড়ে যায়। আবার কখনও ক্লটিং টেন্ডেন্সিগুলি অস্বাভাবিক হয়ে ওঠে।”