দুর্দান্ত ক্যাচ রায়নার, কিছু জিনিস কখনই বদলায় না

0
14
Suresh Raina caught a great catch in the Road Safety World Series, fans said - some things never change

স্পোর্টস ডেস্ক: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না বরাবরই সেরা ফিল্ডার ছিলেন। অনেক কঠিন ক্যাচ নিয়ে ও বিপক্ষ ব্যাটারদের রানআউট করে রায়না ম্যাচ জেতানোয় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতেন। বুধবার রায়পুরের শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে ইন্ডিয়া লেজেন্ডস এবং অস্ট্রেলিয়া লেজেন্ডসদের মধ্যে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ২০২২ -এর প্রথম সেমিফাইনালে চলছিল। এই ম্যাচে একটি দুর্দান্ত ক্যাচ নিয়েছেন তিনি। যা দেখে সবাই অবাক। রায়নার (Suresh Raina) কাছে এটি নতুন কিছু নয়, কারণ বহুবার আন্তর্জাতিক ক্রিকেটে খেলার সময়ই তিনি এমনটা করেছেন।

অস্ট্রেলিয়া লেজেন্ডসদের বিপক্ষে ১৬ তম ওভার করছিলেন অভিমন্যু মিঠুন। এদিকে ভালো ছন্দে ছিলেন বেন ডাঙ্ক অ্যাওয়ে ব্যাট চালাতে চেষ্টা করেন এবং ব্যাকওয়ার্ড পয়েন্টে বাউন্ডারি মারার চেষ্টা করেন। কিন্তু সুরেশ রায়নাকে (Suresh Raina) ক্যাচ ধরার জন্য সেখানে রেখেছিলেন অধিনায়ক সচীন তেন্ডুলকর সেখানে রেখেছিলেন। রায়না হাওয়ায় ঝাঁপ দিয়ে একটি দুর্দান্ত ক্যাচ নেন। সমর্থকদের স্মৃতিতে রায়নার কেরিয়ারের পুরনো দিনগুলি ভেসে উঠল। শুধু তাই নয়, সুরেশ রায়না ক্যাচটি নেওয়ার পর যেভাবে সেলিব্রেট করেছেন, তাতে মনে হচ্ছে তিনি তার আন্তর্জাতিক ক্রিকেটের দিনগুলিতেই ফিরে গিয়েছেন।

- Advertisement -

আরও পড়ুন: সত্যিই কি জর্ডানকে ছেড়ে দিচ্ছে ইস্টবেঙ্গল জেনে নিন সত্যিটা

তবে ক্যাচ নেওয়ার পরে তিনি কিছুটা অস্বস্তিতেও ছিলেন, কারণ তাঁর আঙুলে আঘাত লেগেছিল। রায়নার এই অসাধারণ ক্যাচ নেওয়ার ভিডিও এখন ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ম্যাচের কথা বলতে গেলে ইন্ডিয়া লেজেন্ডস বনাম অস্ট্রেলিয়া লেজেন্ডস ম্যাচটি রায়পুরে বৃষ্টির জন্য শেষ করা যায়নি। সন্ধ্যায় বৃষ্টি থেমে গেলেও এক ঘণ্টা দেরিতে শুরু হয় ম্যাচ। অধিনায়ক সচীন তেন্ডুলকর ভেজা মাটিতে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। অস্ট্রেলিয়া লেজেন্ডস ১৭ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৩৬ রান করে এবং বৃষ্টির কারণে ম্যাচটি আবার বন্ধ হয়ে যায়। আজ এই ম্যাচটি পুনরায় খেলা হবে।