ডেভিড ওয়ার্নারকে বাদ দেওয়ার আসল কারণ জানালো সানরাইজার্স হায়দ্রাবাদের কোচ

0
23

খাস খবর ডেস্ক: খারাপ ফর্মের জেরে আইপিএলের মাঝপথেই ডেভিড ওয়ার্নারকে বাদ দিয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ ম্যানেজমেন্ট। প্রথমে অধিনায়কত্ব থেকে ওয়ার্নারকে সরানো হয়েছিল। এরপর প্রথম একাদশ থেকেই বাদ দেওয়া হয়। সেই ওয়ার্নারই টি -২০ বিশ্বকাপের ম্যান অফ দ্য টুর্নামেন্ট। SRH -এর বঞ্চনার উপযুক্ত জবাব দিয়ে সদ্য সমাপ্ত টি -২০ বিশ্বকাপে টুর্নামেন্টের সেরা নির্বাচিত হয়েছেন ওয়ার্নার।

এই বিষয়ে সানরাইজার্স হায়দ্রাবাদের সহকারী কোচ ব্র্যাড হ্যাডিন বিশ্বাস করেন যে, SRH -এর ওয়ার্নারকে একাদশ থেকে বাদ দেওয়ার সিদ্ধান্তের সঙ্গে ক্রিকেটের কোনো সম্পর্ক নেই। ওয়ার্নার সানরাইজার্সকে তাদের একমাত্র আইপিএল শিরোপা জিতিয়েছিলেন। ২০১৬ সালে নেতৃত্ব দিয়েছিলেন ওয়ার্নারও। সেই ওয়ার্নারই অস্ট্রেলিয়ার হয়ে সেমিফাইনাল ও ফাইনালে গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন ওয়ার্নার।

আরও পড়ুন: Ashes 2021: একই বিমানে অস্ট্রেলিয়া পৌঁছল দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল

হ্যাডিন বলেছেন, “আমি আপনাদেরকে বলতে পারি যে সেই সিদ্ধান্ত ক্রিকেটের সঙ্গে সম্পর্কিত ছিল না। আমি মনে করি ডেভিডের ক্ষেত্রে একটি জিনিস বুঝতে হবে যে সে খারাপ ফর্মে ছিল না, তার ম্যাচ অনুশীলনের অভাব ছিল। মে মাসে টুর্নামেন্টের মাঝামাঝি আইপিএল স্থগিত হওয়ার পর, ওয়ার্নার অস্ট্রেলিয়ার বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলেননি। কোনো ম্যাচ না খেলেই আইপিএলের দ্বিতীয় পর্বে যান।”

আরও পড়ুন: ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই উইলিয়ামসন

হ্যাডিন আরও বলেন, “বিরতিটা অনেক লম্বা, ওয়ার্নার বাংলাদেশ বা ওয়েস্ট ইন্ডিজে যায়নি। তবে তিনি খুব ভালো মানসিকতা নিয়ে মাঠে নেমেছিলেন। সে ভালো বল হিট করছিল, পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে ছিল না। কিন্তু তা হয়নি কারণ তিনি খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছিলেন। তাকে শুধু ম্যাচে কিছু সময় কাটাতে হত। গতি ফিরে পেতে তাকে ক্রিজে কিছুটা সময় কাটাতে হয়েছিল।”