লর্ডসে শাস্ত্রীর সঙ্গে সুন্দর পিচাই ও অম্বানি, ‘The Hundred’ লিগে বিনিয়োগ করতে পারেন

0
31
Sundar Pichai and Mukesh Ambani seen with Shastri at Lord's, can invest in The Hundred

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডে দ্য হান্ড্রেড মেনস টুর্নামেন্টে (The Hundred) জমজমাট আয়োজন। এই টুর্নামেন্ট উপলক্ষে বেশ কয়েকদিন ধরেই লন্ডনে রয়েছেন ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী। মঙ্গলবার শাস্ত্রী সোশ্যাল মিডিয়ায় গুগলের সিইও সুন্দর পিচাই এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ অম্বানির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। শাস্ত্রী লেখেন, “পিচাই ও অম্বানি ক্রিকেট ভালোবাসেন।” লর্ডসে একসঙ্গে ক্রিকেট ম্যাচ দেখছেন তিনজন।

‘দ্য হান্ড্রেড’ লিগে (The Hundred) একটি ইনিংস হয় ১০০ বলের। ৮ আগস্ট লর্ডসে লন্ডন স্পিরিট এবং ম্যানচেস্টার অরিজিনালসের মধ্যে ম্যাচে লন্ডন স্পিরিট সহজেই ৫২ রানে জিতে নেয়। লন্ডন স্পিরিটের নেতৃত্বে ছিলেন ইয়ন মর্গ্যান, অন্যদিকে ম্যানচেস্টার অরিজিনালসের নেতৃত্বে জস বাটলার। রবি শাস্ত্রীকে এই লিগে ধারাভাষ্য দিতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় পিচাই এবং অম্বানির সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “ক্রিকেট ভালোবাসেন এমন দু’জন লোকের বিস্ময়কর সংস্থায় – মুকেশ অম্বানি এবং সুন্দর পিচাই।”

- Advertisement -

আরও পড়ুন: ফর্মে থাকা শামি কেন বাদ, প্রশ্ন তুলেছেন প্রাক্তন ক্রিকেটাররা

এই ছবির পরই জল্পনা শুরু হয়ে যায় ইংল্যান্ডে চলতি ‘দ্য হান্ড্রেড’ লিগে বিনিয়োগ করতে পারেন মুকেশ অম্বানি। রিলায়েন্স গ্রুপ দ্য হান্ড্রেডে বিনিয়োগ করতে পারে বলে মনে করা হচ্ছে। ক্রিকেটের সঙ্গে অম্বানিদের সম্পর্ক দীর্ঘদিনের। রিলায়েন্স কোম্পানি বিসিসিআইয়ের টুর্নামেন্ট আইপিএল (IPL), এমিরেটস ক্রিকেট বোর্ডের টুর্নামেন্ট (UAE T20 লিগ) এবং দক্ষিণ আফ্রিকার টি -২০ লিগ টুর্নামেন্টেও একটি করে দল কিনেছে।