ডার্বি জিততেই হবে, প্রতিজ্ঞা করলেন শুভাশিস বসু

0
53

সব্যসাচী ঘোষ : আজ অবধি একটি কলকাতা ডার্বিতেও হারেননি অভিজ্ঞ বাঙালি ডিফেন্ডার শুভাশিস বসু। আইএসএলের ইতিহাসে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জিতেই চলেছে এটিকে মোহনবাগান। এবার সেই ধারা সাত নম্বরে আনতে চান শুভাশিস।

শনিবার কলকাতা ডার্বির আগে এটিকে মোহনবাগান মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে শুভাশিস বলেছেন, “আজ পর্যন্ত কোনও ডার্বিতে আমি হারিনি। গত সাতটা ডার্বিতে জিতেছি। সেই রেকর্ড অক্ষত রাখতে চাই। এবারও জিতব। জিততেই হবে। কারণ আমাদের তিন নম্বরে থেকে নিজেদের মাঠে খেলার সুবিধাটা সুনিশ্চিত করতে হবে। আগে তিন নম্বরে তো থাকি, তারপর প্লেঅফে কে সামনে পড়বে দেখব।”

- Advertisement -

আরও পড়ুন: সমর্থকদের জন্য ডার্বি জেতাটা আমাদের দায়িত্ব! দাবি দিমিত্রি পেত্রাতোসের

ইস্টবেঙ্গলকে নিয়ে শুভাশিস বলেছেন, “প্লেঅফ থেকে ছিটকে গেলেও ইস্টবেঙ্গল ভালো খেলছে। শেষ ম্যাচে তো লিগ চ্যাম্পিয়নদের হারিয়েছে। ওদের এই টুর্নামেন্ট থেকে আর হারানোর কিছু নেই। সর্বশক্তি নিয়ে তাই ঝাঁপাবে। কারণ কলকাতায় সমর্থকদের আমি যতটা জানি তাতে, সব ম্যাচ হারলেও ডার্বি জিতলে সব কিছু ভুলে যায় ওরা।”

শেষে শুভাশিস বলেছেন, “ডার্বিতে আমাদের কোনও চাপ নেই। কেরালা ম্যাচে আমাদের দল প্রমাণ করেছে চাপের মুখ থেকে কিভাবে বেরিয়ে এসে জিততে হয়। বহুদিন ডার্বি খেলেছি, সেই অভিজ্ঞতা থেকে বলতে পারি এই ম্যাচে কেউ ফেভারিট নয়। অনেক সময় সেরাটা খেলেও হেরে যেতে হয়। খাতায় কলমের হিসেব এখানে মেলে না।”