ময়দানের খাস খবর (৫/১০/২০২২)

0
19

 

খেলার দুনিয়ার এ সমস্ত টাটকা খবর দিচ্ছেন শান্তি রায় চৌধুরী।

- Advertisement -

টানা দ্বিতীয় হার বার্সেলোনার, গোল বন্যায় জিতল বায়ার্ন

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে আগের ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হেরেছিল বার্সেলোনা, মঙ্গলবার (৪ অক্টোবর) তারা হারল ইন্টার মিলানের কাছে, ১-০ গোলে। বার্সার সঙ্গে একই গ্রুপে থাকা বায়ার্ন মিউনিখ এদিন জয় পেয়েছে ভিক্টোরিয়া প্লাজেনের সঙ্গে, ৫-০ গোলের বিশাল ব্যবধানে।

অঘটনের শিকার অ্যাতলেটিকো, লিভারপুল জিতল সালাহ-ট্রেন্টের গোলে

চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার (৪ অক্টোবর) অঘটনের শিকার হয়েছে লা লিগার অন্যতম সেরা ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদ। ক্লাব ব্রুগের বিপক্ষে এদিন তারা হেরেছে ২-০ গোলে। অন্যদিকে লিভারপুল একই ব্যবধানে হারিয়েছে স্কটিশ ক্লাব রেঞ্জার্সকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আম্পায়ারদের প্যানেলে একমাত্র ভারতীয় নীতিন মেনন

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৬ সদস্যের আম্পায়ারদের প্যানেল নির্বাচিত করল আইসিসি। ভারতের নীতিন মেনন রয়েছেন সেই তালিকায়। প্রথম রাউন্ড ও সুপার ১২-র জন্য যে ২০ সদস্যের ম্যাচ অফিশিয়ালের যে তালিকা ঘোষণা করেছে আইসিসি, সেখানেই রয়েছে নীতিন মেননের নাম।

নতুন মৌসুমে নতুন জায়গায় খেলার জন্য তৈরি ঋদ্ধিমান

বাংলা ছেড়ে ত্রিপুরার হয়ে খেলতে গিয়েছেন ঋদ্ধিমান সাহা। অর্থাৎ নতুন মরশুমে নতুন জায়গায় খেলার জন্য তৈরি ঋদ্ধিমান সাহা। দলের মেন্টরও তিনি। পেতে পারেন নেতৃত্বের দায়িত্বও। ঋদ্ধি যে নতুন মরসুমে চ্যালেঞ্জ নেওয়ার জন্য তৈরি আছেন তা জানিয়ে দিলেন নিজেই সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করে। সেখানে দেখা যাচ্ছে ত্রিপুরা দলের সকলে রয়েছেন। মধ্যমণি ঋদ্ধিমান। রয়েছেন সুদীপ চট্টোপাধ্যায়। যিনিও এ বার বাংলা ছেড়ে ত্রিপুরা দলে যোগ দিয়েছেন। সেই ছবিতে ঋদ্ধি লেখেন, “নতুন মরসুম, নতুন চ্যালেঞ্জ।”

নাপোলির কাছে বিধ্বস্ত আয়াক্স

পিছিয়ে পড়েও আয়াক্সকে উড়িয়ে দিয়েছে নাপোলি। ডাচ চ্যাম্পিয়নদের ইতালিয়ান জায়ান্টরা হারিয়েছে ৬-১ গোলের বিশাল ব্যবধানে। আগামী বুধবার ইতালিতে দুই ক্লাব আবারও মুখোমুখি হবে। ওই ম্যাচেই নাপোলি নিশ্চিত করে ফেলতে পারে নকআউট।

বিশ্বকাপ দলে বুমরার বদলি কে

কে হবেন বুমরার বদলি? সে জন্য ভারতের কোচ রাহুল দ্রাবিড়ের তাড়াহুড়া না করলেও চলছে। কারন, ১৫ অক্টোবর পর্যন্ত আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটির অনুমোদন ছাড়াই বদলানো যাবে বিশ্বকাপের দল।
বুমরার বিকল্প হিসেবে রিজার্ভ দলে থাকা দুই পেসার মোহাম্মদ শামি ও দীপক চাহারের মধ্য থেকে কাউকে বেছে নিতে পারে ভারতের টিম ম্যানেজমেন্ট। এই দুই পেসারের মধ্যে এগিয়ে আছেন মোহাম্মদ সামি।

দশেরার উৎসব বাতিল করে অসুস্থ ডোনাকে দেখতে হাসপাতালে সৌরভ

দশেরা উৎসব বাতিল করে অসুস্থ ডোনা গঙ্গোপাধ্যায়কে দেখতে হাসপাতালে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি সৌরভ-পত্নী।