বিসিসিআই সভাপতির পদ থেকে ইস্তফা সৌরভের, টুইটে বাড়ল জল্পনা

0
1015

স্পোর্টস ডেস্ক: বিসিসিআই সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মানুষের জন্য কাজ করতে চাই বলে, টুইট করে এমনটাই জানিয়েছেন তিনি। সৌরভ (Sourav Ganguly) টুইট করে লিখেছেন, “৩০ বছরে ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। মানুষের ভালোর জন্য নতুন ইনিংশ শুরু করতে চাই। সবচেয়ে বড় কথা আপনাদের সমর্থন দিয়েছে। আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই, আমার পাশে থাকার জন্য।”

সৌরভ আরও লিখেছেন, “আমি আজ যেখানে আছি তার জন্য পুরোটাই আপনাদের সমর্থন। আমি নতুন কিছু শুরু করতে চাই। আশা করি এই নতুন কাজেও আপনাদের সমর্থন পাবো।” সৌরভের পোস্টের পর শোরগোল শুরু হয়ে গিয়েছে। তবে কী রাজনীতিতে যোগ দেবেন মহারাজ? জল্পনা ওয়াকিবহাল মহলে। প্রাক্তন ভারত অধিনায়ক ক্রিকেট প্রশাসক হিসেবে একাধিক বড় দাইয়িত্ব সামলেছেন।

২১ এর বিধানসভা নির্বাচনের আগেই বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় রাজনৈতিক আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন। কিছু দিন আগেই সৌরভের বেহালার বাড়িতে নৈশভোজে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজনৈতিক মহলে জল্পনা বাড়িয়ে তার পরের দিনই রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে দেখা গিয়েছিল সস্ত্রীক সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)। এরপরই আলোচনায় বেশি করে উঠে এসেছিলেন সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। কানাঘুষো শোনা যাচ্ছে, রাজ্যসভার সদস্য হতে পারেন সৌরভ পত্নী। রাষ্ট্রপতি মনোনীত সদস্য হিসেবে ডোনা যেতে পারেন রাজ্যসভায়। এখন সৌরভের পোস্ট দেখে মনে হচ্ছে তিনিই রাজ্যসভায় যেতে চলেছেন।