সানিয়ার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন Shoaib Malik

0
828
sania-mirza-and-shoaib-malik-are-officially-divorced-reveals-the-couples-close-friend

স্পোর্টস ডেস্ক: ভারতের মহিলা টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের জুটি নিয়ে দীর্ঘদিন ধরে আলোচনা চলছে। এই দুজনের ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। ১২ বছরের দাম্পত্য জীবন এই তারকা জুটির। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার একাধিক পোস্টে ইঙ্গিত মিলেছিল যে তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এবার এই গোটা ঘটনায় মুখ খুললেন স্বয়ং পাক অলরাউন্ডার শোয়েব মালিক। এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় মালিক গোটা বিষয়টা স্পষ্ট করে দিয়েছে।

শোয়েব মালিক জানিয়েছেন যে, এটি তার ব্যক্তিগত বিষয় এবং তাদের উভয়ের উপর ছেড়ে দেওয়া উচিত। মালিক স্পষ্ট করে দিয়েছেন যে, গোটা বিষয়টিতে মিডিয়ার হস্তক্ষেপ তিনি পছন্দ করছেন না। তিনি সানিয়ার সঙ্গে বিচ্ছেদ নিয়ে কোনও মন্তব্য করবেন না। বর্তমানে একটি টকশোতে ব্যস্ত দুজনই। এই টক শোটির নাম মির্জা-মালিক শো, যা চ্যানেল উর্দুফ্লিক্সে চলছে। তাদের দুজনের বিবাহবিচ্ছেদের বিষয়ে কোনও বিবৃতি আসেনি। এদিকে একাধিক পাকিস্তানি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে, শোয়েব সানিয়াকে প্রতারণা করেছিলেন। শোয়েবের সমস্ত ছবি ইন্সটাগ্রাম থেকে ডিলিট করেছে দিয়েছেন সানিয়া।

- Advertisement -

আরও পড়ুন:বুন্দেশলিগা খেলা এই মিডফিল্ডারকে টার্গেট করেছে ইস্টবেঙ্গল

এইসব জল্পনার মাঝেই সোশ্যাল মিডিয়ায় শোয়েব মালিক সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। ৩৬ -এ পা দিলেন সানিয়া। তবে শোয়েবের জন্মদিনের শুভেচ্ছা দেখেও নেটিজেনরা আশঙ্কা করেছিল যে, তাদের সত্যিই বিচ্ছেদ হয়ে গিয়েছে। রোমান্টিক ভাবে একেবারেই জন্মদিনের শুভেচ্ছা জানাননি শোয়েব। জল্পনা চলছিল যে, এক পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে নাকি সম্পর্ক আছে মালিকের। একাধিক রিপোর্ট অনুযায়ী, শোয়েব সানিয়ার সম্পর্কের বিচ্ছেদের মূল কারণ পাকিস্তানি মডেল অভিনেত্রী আয়েশা ওমর। শোয়েব এবং আয়েশা কিছুদিন আগেই একটি বিজ্ঞাপন শুট করেছিলেন। যেখানে দুজনকে অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। এরপরই আয়েশাকে নিয়ে শুরু হয় সানিয়া শোয়েবের বিবাদ।