কেন দ্রুত অবসর নিয়েছিলেন, হাসপাতালে বসে জানালেন শোয়েব

0
38

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের প্রাক্তন পেস বোলার শোয়েব আখতার বেশ কিছুদিন ধরে হাঁটুর সমস্যায় ভুগছেন। এবার তার হাঁটুর অস্ত্রোপচার হয়েছে। নিজের কেরিয়ারে শোয়েব বারবার হাঁটুর সমস্যার কারণে অনেক টুর্নামেন্টে খেলতে পারেননি। আখতারের হাঁটুর সমস্যা গত ১১ বছর ধরে চলে আসছে। তিনি সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্নের একটি হাসপাতালে অস্ত্রোপচারের জন্য ভর্তি রয়েছেন। সম্প্রতি মেলবোর্নের একটি হাসপাতালের বিছানা থেকে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন।

এই ভিডিওতে শোয়েব আখতারকে বেশ আবেগপ্রবণ দেখাচ্ছে। তার অস্ত্রোপচার সফল হয়েছে বলে ভিডিওর মাধ্যমে তিনি সমর্থক ও অনুগামীদের ধন্যবাদ জানিয়েছেন। প্রাক্তন পেসার অনুগামীদের প্রার্থনা করতে বলেছেন যাতে তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। ভিডিওতে শোয়েব আবেগপ্রবণ হয়ে বলেছেন যে, যদি তার হাঁটুর সমস্যা না থাকত তবে তিনি আরও ৪-৫ বছর ক্রিকেট খেলতে পারতেন।

- Advertisement -

আরও পড়ুন: পিভি সিন্ধুর সাফল্যে প্রতিক্রিয়া জানালেন David Warner

আখতার বলেন, “আমি আরও চার থেকে পাঁচ বছর খেলতে পারতাম। কিন্তু আমি জানতাম যে যদি তা করি তবে আমি হুইলচেয়ারে বসে থাকব। এ কারণেই আমি ক্রিকেট থেকে অবসর নিয়েছি।” পাকিস্তানের এই দুর্দান্ত পেস বোলার তার দেশের হয়ে ৪৬ টি টেস্ট, ১৪ টি -২০ এবং ১৬৩ টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। তিনি টেস্ট ক্রিকেটে ১৭৮ টি, ওয়ানডেতে ২৪৭ টি এবং টি -২০ তে ২১ টি উইকেট নিয়েছেন। ক্রিকেটের ইতিহাসে তিনিই প্রথম বোলার যিনি ১০০ মাইল গতিবেগে বল করেছিলেন।