টেস্ট ম্যাচের মাঝে প্রয়াত ওয়ার্ন, প্রশ্ন তুললেন সমর্থকরা

0
15
Shane Warne's ad arrived on TV during ENG vs NZ Test fans were furious

স্পোর্টস ডেস্ক: প্রয়াত অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়ার্নের মৃত্যুর পরও তাঁর বিজ্ঞাপন দেখানোয় ক্ষুব্ধ সমর্থকরা। সম্প্রচারকারী চ্যানেলের বিরুদ্ধে অনেকেই সোশ্যাল মিডিয়ায় অসন্তোষ প্রকাশ করেছে। ওয়ার্ন চলতি বছরের মার্চ মাসে থাইল্যান্ডের হোটেলে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ক্রিকেটপ্রেমীরা এই বিষয়ে অসন্তুষ্ট যে তার মৃত্যুর প্রায় চার মাস পরেও কেন তার বিজ্ঞাপন দেখানো হচ্ছে।

গত মাসে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে কিংবদন্তিকে রাষ্ট্রীয় ভাবে শেষ শ্রদ্ধা জানানো হয়েছিল। যেখানে প্রাক্তন এবং বর্তমানের অনেক ক্রিকেট কিংবদন্তি এবং ওয়ার্নের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। ওয়ার্নের বিজ্ঞাপনগুলি হেডিংলে টেস্টের সময় থেকে ব্যবহার করা অব্যাহত রয়েছে। এক পোস্টে বলা হয়েছে, “ওয়ার্নকে অ্যাডভান্স হেয়ার স্টুডিওর একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে। তবে তিনি প্রয়াত হয়েছেন। অস্ট্রেলিয়ান আইকন কখনও কোম্পানির সঙ্গে তার সম্পর্ক গোপন করেনি, কিন্তু টিভি মালিকরা অকপট। সেই কারণে দর্শকদের ক্ষোভের মুখে পড়েছে তারা।

- Advertisement -

আরও পড়ুন: ফ্লোরেন্তিনকে সই করানোর কারণ জানালেন ATK Mohun Bagan কোচ

বেশ কয়েকজন সমর্থক বিজ্ঞাপনটি দেখে ক্ষোভ প্রকাশ করেছেন। টেস্ট ম্যাচের সময় এটি দেখানো যথাযথ কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছেন। একজন সমর্থক টুইট করেছেন, “আপনারা কি সত্যিই টেস্ট ম্যাচের সময় এই ধরনের বিজ্ঞাপন দেখানো যথাযথ মনে করেন, যেখানে প্রয়াত শেন ওয়ার্নও রয়েছেন।” অন্য আরেকজন লিখেছেন, “শেন ওয়ার্নের সঙ্গে হেয়ার স্টুডিওর বিজ্ঞাপন দেখতে আমার ভালো লাগে না। এডভান্স হেয়ার স্টুডিওর বিজ্ঞাপন ওভারের মাঝখানে আসে, তারা এতে সন্তুষ্ট নয়।”