এশিয়া কাপ নিয়ে আমার কোনও লক্ষ্য নেই, হাল ছেড়ে দিচ্ছেন সাকিব

0
36
Shakib Al Hasan will play ODI and Test series against South Africa

স্পোর্টস ডেস্ক: ১৩ আগস্ট আসন্ন এশিয়া কাপের জন্য বাংলাদেশ তাদের দল ঘোষণা করেছে। ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টের জন্য অধিনায়ক নির্বাচিত হয়েছেন সাকিব আল হাসান। অন্যান্য দেশের মতো বাংলাদেশও খেলোয়াড়দের চোট আঘাতে বিপর্যস্ত। লিটন দাস, নুরুল হাসান ও মেহেদী হাসানের মতো ক্রিকেটাররা ইতিমধ্যেই চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। বর্তমানে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে এশিয়া কাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ দল। এদিকে এশিয়া কাপে দলের পারফরম্যান্স নিয়ে বিতর্কিত মন্তব্য করে ফেললেন অধিনায়ক সাকিব আল হাসান।

ঢাকায় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে সাকিব বলেছেন, “যদি কারো মনে থাকে যে আমাদের দল মহাদেশীয় টুর্নামেন্টে খুব ভালো করতে যাচ্ছে, তাহলে সে বোকার স্বর্গে বাস করছে।” পরিবর্তে তিনি আশা করেন যে এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি -২০ বিশ্বকাপে দলটি প্রভাব ফেলবে। সাকিব বলেন, “আমার কোনওটার্গেট নেই। আমার একমাত্র লক্ষ্য আমরা বিশ্বকাপে ভালো করতে পারি এবং এর জন্যই প্রস্তুতি রয়েছে।”

- Advertisement -

আরও পড়ুন: AIFF -র নিষেধাজ্ঞায় সরব কেন্দ্র, সুপ্রিম কোর্টকে বিশেষ আর্জি

এই তারকা অলরাউন্ডার আরও বলেন, “যদি কেউ মনে করে যে আমি দু-এক দিনের মধ্যে কিছু পরিবর্তন করতে পারব বা অন্য কেউ তা পরিবর্তন করতে আসবে, তাহলে আমরা বোকার স্বর্গে বাস করছি। আপনি যদি বাস্তবিকভাবে চিন্তা করতে সক্ষম হন তাহলেই আমাদের প্রকৃত বৃদ্ধি। তিন মাসের মধ্যে দেখা যাবে বিশ্বকাপে দলটি আসলেই ভালো করবে।”