মোহনবাগান কর্তাদের উপর রেগে গিয়ে তাঁবু উদ্বোধনে আসবেন না সঞ্জীব গোয়েঙ্কা

0
36
sanjiv goyenka will not come to mohun bagan tent inaugration

সব্যসাচী ঘোষ : এটিকে ও মোহনবাগানের সংযুক্তিকরণের পর ফুটবল ক্লাবের নতুন নাম হয় এটিকে মোহনবাগান, যা নিয়ে সবুজ-মেরুণ সমর্থকদের ক্ষোভ ছিল প্রবল। মোহনবাগানের নামের আগে এটিকে সরাতে হবে, এই নিয়ে গত দুই বছর ধরে আন্দোলন করেছিল মোহনবাগান সমর্থকরা।

কিন্তু সত্যিই কি সরছে এটিকে? গত কয়েক মাস আগে সচিব পদে দায়িত্ব নেওয়ার পর দেবাশিস দত্ত আশ্বাস দিয়েছিলেন, এটিকে সরানোর বিষয়ে তারা আগ্রহ দেখাবে। এবং ১০ আগস্ট, অর্থাৎ বুধবার সেই সম্ভাবনা প্রবল হতে পারত। কারণ বুধবার মোহনবাগানের নবসজ্জিত তাঁবু উদ্বোধন করতে আসার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও এটিকে মোহনবাগানের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার। এবং মুখ্যমন্ত্রীর সামনেই এটিকে সরানোর ঘোষণা করতে পারেন সঞ্জীব গোয়েঙ্কা, এমন সম্ভাবনা প্রবল ছিল।

- Advertisement -

আরও পড়ুন :বিরাট কোহলি কি ছাগল, চাঞ্চল্যকর প্রশ্ন ছুঁড়ে দিলেন সাংবাদিক

কিন্তু এবার যা খবর, তাতে ১০ আগস্ট এটিকে তো সরছেই না, বরং এই অনুষ্ঠানে আসবেন না সঞ্জীব গোয়েঙ্কা। জানা গিয়েছে, মঙ্গলবার এটিকে মোহনবাগানের বোর্ড অফ ডিরেক্টরসের বৈঠকে দেবাশিস দত্ত ও মোহনবাগানের কার্যসমিতির উপর ক্ষোভ প্রকাশ করেন সঞ্জীব গোয়েঙ্কা। মূলত এটিকে সরানো নিয়ে মোহনবাগানী কর্তাদের আবেদন পছন্দ হয়নি গোয়েঙ্কার। আর সেই কারণে তিনি বৈঠকে কথা শুনিয়েছেন ক্লাবের কার্যসমিতিকে।

জানা গিয়েছে, কর্তাদের প্রতি ক্ষোভে ব্যক্তিগত কারণ দেখিয়ে এই অনুষ্ঠানে না আসার সিদ্ধান্ত নিয়েছেন সঞ্জীব গোয়েঙ্কা। ফলে এটিকে সরার যেটুকু সম্ভাবনা ছিল, সেটিও হাতছাড়া হল।