US Open থেকে নাম প্রত্যাহার করলেন সানিয়া

0
26
sania-mirza-shared-an-emotional-post-on-social-media-withdrawn-her-name-from-us-open

স্পোর্টস ডেস্ক: মঙ্গলবার সকালে ভারতের তারকা টেনিস তারকা সানিয়া মির্জা তাঁর হতাশার কথা সোশ্যাল মিডিয়ায় ব্যক্ত করেছেন। একটি হাত এবং কনুইতে চোটের কারণে ইউএস ওপেন ২০২২ (US Open) থেকে নিজেকে সরিয়ে নিলেন সানিয়া। এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে বিষয়টি স্পষ্ট করেছেন সানিয়া।

তিনি লিখেছেন, “হ্যালো বন্ধুরা, একটি দ্রুত আপডেট। আমার কাছে এখন খুব একটা ভালো খবর নেই। দুই সপ্তাহ আগে কানাডায় খেলার সময় আমার কনুইতে চোট লেগেছিল এবং এটা কতটা খারাপ ছিল তা বুঝতে পারিনি। যতক্ষণ না আমি গতকাল স্ক্যান করায়নি। তিনি আরও লিখেছেন, “আমি কয়েক সপ্তাহের জন্য বাইরে থাকব এবং ইউএস ওপেন (US Open) থেকে প্রত্যাহার করেছি। এটি আদর্শ নয় এবং ভুল সময়ে, যা আমার অবসর পরিকল্পনায় পরিবর্তন আনবে, তবে আমি আপনাদেরকে অবহিত করব।”

- Advertisement -

আরও পড়ুন: BWF World Championships : জয় দিয়ে শুরু করল তৃষা-গায়ত্রী জুটি

Image

 

সানিয়া মির্জা এবং তার ক্রোয়েশিয়ান সঙ্গী মেট পাভিক গত মাসে উইম্বলডনে মিক্সড ডাবলসে সেমিফাইনালে হেরেছিলেন। ৩৫ বছর বয়সী তারকা ছয়বারের গ্র্যান্ড স্ল্যাম ডাবলস চ্যাম্পিয়ন। মাতৃত্বকালীন বিরতি থেকে কোর্টে ফিরে আসার পর থেকেই ভাল ফর্মে রয়েছেন। তার ধারাবাহিক পারফরম্যান্সের ফলে ডব্লিউটিএ র‌্যাঙ্কিংয়েও তার উত্থান হয়েছে।