রায়নার ঘটনার পুনরাবৃত্তি, জাদেজাকেও কী আর হলুদ জার্সিতে দেখা যাবে না

0
44
IPL 2022: MS Dhoni quits captaincy, Ravindra Jadeja becomes new captain of CSK

স্পোর্টস ডেস্ক: চেন্নাই সুপার কিংস অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে আর বাকি আইপিএলে (IPL 2022) -এর ম্যাচগুলিতে দেখা যাবে না। চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা। জাদেজা এই মরশুমের শুরুতে চেন্নাইয়ের অধিনায়কত্ব সামলেছিলেন। আইপিএল ২০২২ -এর বাকি ম্যাচগুলিতে আর খেলবেন না জাদ্দু। এমনটাই অফিসিয়ালি ঘোষণা করে দিয়েছে চেন্নাই সুপার কিংস (Ravindra Jadeja) ফ্র্যাঞ্চাইজি।

চেন্নাই সুপার কিংস তাদের অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে যে, রবীন্দ্র জাদেজা পাঁজরে চোট পেয়েছেন। রবিবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে জাদেজা খেলেননি। তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন। চিকিৎসকের পরামর্শে তাকে আইপিএলের বাকি মরশুম থেকে বাদ দেওয়া হয়েছে। এই মরশুনে রবীন্দ্র জাদেজা ৮ টি ম্যাচে অধিনায়কত্ব করেছেন, যার মধ্যে মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে চেন্নাই। জাদেজার জন্য এই মরশুম একেবারেই ভালো যায়নি, তিনি ফর্মেও নেই।

- Advertisement -

আরও পড়ুন: কচ্ছপ-খরগোশের গল্প মনে করিয়ে ট্রোলের জবাব দিলেন Shubman Gill

ধোনি চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছাড়ার পরই জাদেজাকে আইপিএল ২০২২ এর আগে নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয়েছিল। কিন্তু দল ভাল পারফর্ম করতে পারেনি। জাদেজারও ব্যাটিং- বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিংয়েও খারাপ পারফরম্যান্স করছিলেন। চাপে জাদেজার একাধিকবার ক্যাচও ফেলেছেন। অত্যধিক চাপ নিতে না পেরে অধিনায়ক হিসেবে পদত্যাগ করেন। আবারও ধোনির হাতে অধিনায়কত্ব তুলে দেন তিনি। এদিকে জাদেজা (Ravindra Jadeja) আইপিএল থেকে ছিটকে যাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় বিতর্ক। জাদেজা ও সিএসকে নাকি ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছে।