ফলোয়ার্স বাড়াতে গিয়ে ধোনির সঙ্গে ঝগড়া করলেন সাক্ষী

0
21
MS Dhoni Sakshi Video: Sakshi clashed with her husband to increase followers, said- I am part of you

 
স্পোর্টস ডেস্ক: প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি হয়তো আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, কিন্তু প্রায়শই শিরোনামে উঠে এসেছে। ধোনি এখনও আইপিএল খেলছেন এবং চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। যদিও ধোনি সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন, তবে তার স্ত্রী সাক্ষী ধোনি (MS Dhoni Sakshi) সোশ্যাল মিডিয়া প্রচণ্ডভাবে ব্যবহার করেন। যে কারণে ধোনিও রয়েছেন আলোচনায়। সম্প্রতি এই দুজনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে তাদের দুজনকে ঝগড়া করতে দেখা যায়।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ভিডিও রেকর্ড করছেন সাক্ষী (MS Dhoni Sakshi)। এমন পরিস্থিতিতে ধোনি বলেছেন, “ফলোয়ার্স বাড়ানোর জন্য কী করছেন দেখুন। জবাবে সাক্ষী বলেন, ধোনির অনুগামীরাও তাকে ভালবাসেন। এটা দেখে সবাই হাসতে থাকে। সাক্ষী আরও বলেছেন যে, “তিনিও ধোনির একটি অংশ।” এই ভিডিওতে দুজনের জুটিকে আগের মতোই সুন্দর দেখাচ্ছে। আগামী বছর শেষ আইপিএল খেলতে পারেন ধোনি। কেরিয়ারের শেষ পর্যায়ে মহেন্দ্র সিং ধোনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ধোনি শীঘ্রই আইপিএলকে বিদায় জানাতে পারেন। চেন্নাই দলে জাদেজা অধিনায়কত্বের চাপ সামলাতে পারেননি এবং তার ব্যক্তিগত পারফরম্যান্সও খুব খারাপ ছিল।

- Advertisement -

আরও পড়ুন: কলকাতা লিগ না খেলা নিয়ে নতুন নাটক শুরু করল এটিকে মোহনবাগান

এরপর মরশুমের মাঝামাঝি অধিনায়কত্ব ছেড়ে দেন তিনি। ধোনি আবার চেন্নাইয়ের অধিনায়ক। আইপিএল ২০২৩ -এ ধোনির চেষ্টা থাকবে দলের জন্য নতুন অধিনায়ক বেছে নেওয়া। দায়িত্বশীল খেলোয়াড়ের হাতে চেন্নাইয়ের অধিনায়কত্ব দেওয়ার পর ধোনিও আইপিএলকে বিদায় জানাতে পারেন। মহেন্দ্র সিং ধোনি হত ১৫ আগস্ট ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। আইপিএলেও ধোনি চেন্নাই দলকে চারটি শিরোপা এনে দিয়েছেন। এখন ২০২৩ সালে চেন্নাইয়ে জিতে ধোনি আইপিএলকে বিদায় জানাতে পারেন।