ইংল্যান্ডে জন্মদিন সেলিব্রেট করবেন মাহি, থাকবেন কী কোহলিরাও

0
30
MS dhoni celebrate his birthday in England

স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আগামী ৭ জুলাই ৪১ -এ পা দেবেন। ইতিমধ্যেই মাহি তাঁর এ বছরের জন্মদিন সেলিব্রেট করতে ইংল্যান্ডে পৌঁছেছেন। সোশ্যাল মিডিয়ায় ধোনির (MS Dhoni) কিছু ছবি পোস্ট করেছেন স্ত্রী সাক্ষী। যেখানে দেখা যাচ্ছে, ধোনি লন্ডনে পৌঁছেছেন। ধোনি এবং তার পরিবার বর্তমানে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন। সেখানেই ধোনি তার জন্মদিন সেলিব্রেট করবেন বলে মনে করা হচ্ছে।

২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে ধোনি এখন শুধু আইপিএলেই খেলেন। তিনি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে এখনও অধিনায়কত্ব করছেন। ফ্রাঞ্চাইজি তাকে ১২ কোটি টাকা দিয়ে ধরে রেখেছে। ধোনিকে ২০২৩ সালেও সিএসকের হয়ে খেলতে দেখা যাবে। ২০২২ আইপিএল মরশুমে ধোনির আগে রবীন্দ্র জাদেজার হাতে অধিনায়কত্ব তুলে দিলেও পরে তাকেই অধিনায়কত্ব করতে হয়। বলা বাহুল্য যে, ধোনি রাঁচিতে তার বাড়িতে ছিলেন এবং আইপিএলের পরে তাকে কিছু বিজ্ঞাপন শুটে দেখা গিয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: কাকতালীয়: মুম্বই ইন্ডিয়ান্সেই খেলেছেন রেকর্ডধারী এই চার ব্যাটসম্যান

অন্যদিকে ধোনির অর্থের অভাব নেই এটা খুবই স্বাভাবিক বিষয়, তবুও তিনি মাত্র ৪০ টাকায় চিকিৎসা করাচ্ছেন। সম্প্রতি এমনই এক ছবি ভাইরাল হয়েছে। মহেন্দ্র সিং ধোনি হাঁটুর চোটে ভুগছেন। এই চোট থেকে মুক্তি পেতে ধোনি আয়ুর্বেদিক চিকিৎসা করাচ্ছেন। আয়ুর্বেদ চিকিৎসকের ফি মাত্র ৪০ টাকা। চেন্নাই সুপার কিংস (CSK) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির রাঁচির কাছাকাছি একটি ছোট শহর পরিদর্শনে আসেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।