ইস্টবেঙ্গলের খেলা দেখতে আসবেন সলমন খান – বরুণ ধাওয়ানরা

0
42

সব্যসাচী ঘোষ : মঙ্গলবার কলকাতার এক পাঁচতারা হোটেলে সরকারিভাবে চুক্তি স্বাক্ষরিত করল ইমামি ও ইস্টবেঙ্গল। দুই পক্ষের মধ্যে চুক্তিপত্রের হস্তান্তর ঘটানোর মাধ্যমে শুরু হল ইমামি ইস্টবেঙ্গলের নতুন পথচলা। এক দিকে ১০৩ বছরের ইস্টবেঙ্গল ক্লাব, অন্যদিকে ৫০ বছরেরও বেশি সময় ধরে ব্যবসা করা ইমামি গ্রুপ – সব মিলিয়ে একটি দুর্দান্ত জুটি দেখার অপেক্ষায় ভারতীয় ফুটবল।

এই পরিস্থিতিতে ইস্টবেঙ্গলের উপস্থিতিটা ভারতীয় ফুটবলে বেশ বড়সড় হবে, তার ঘোষণা করেই দিলেন ইমামির ডিরেক্টর আদিত্য আগরওয়াল। তিনি জানিয়েছেন, ইস্টবেঙ্গলের খেলা দেখতে আসতে পারেন সলমন খান, বরুণ ধাওয়ান থেকে শুরু করে বলিউডের তামাম সুপারস্টারেরা।

- Advertisement -

কিন্তু কেন? আসলে ইমামির বিভিন্ন প্রোডাক্টের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত রয়েছেন বলিউড ও টলিউডের অসংখ্য সুপারস্টার। আর সেই কারণে এই সুপারস্টারদের ইস্টবেঙ্গলের ব্র্যান্ডিংয়ে ব্যবহার করতে পারে ইমামি। এছাড়া ফুটবলারদের দিয়েও ব্র্যান্ডিং করানোর কথা জানিয়েছেন ইমামি শীর্ষকর্তা।

এদিকে মাঠ ও তাঁবুর উন্নয়নের লক্ষ্য নিয়ে থাকলেও আপাতত দলগঠনকেই গুরুত্ব দিচ্ছেন ইমামি ডিরেক্টর। তিনি জানিয়েছেন যে উন্নয়নের জন্য সময় থাকবে, কিন্তু দলগঠনের জন্য এখনই ঝাঁপিয়ে পড়তে হবে।