আইপিএল থেকে অবসর ঘোষণা নাকি অন্য কিছু, ফেসবুক লাইভে এসে খবর দেবেন Dhoni

0
23
mahendra-singh-dhoni-will-give-great-news-tomorrow-will-be-live-on-facebook-at-2-pm

স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Dhoni) সাধারণত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে থাকতেই পছন্দ করেন। ধোনি কখনই বেশি লাইমলাইটে থাকেন না। তিনি সর্বদা নিজেকে সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যম থেকে দূরে সরিয়ে রাখেন। জনসমক্ষে ধোনিকে খুবই কম দেখা যায়। যিনি এতটাই লাইমলাইট থেকে দূরে থাকেন, সেই মাহি কিনা সোশ্যাল মিডিয়ায় লাইভ আসবেন? অবিশ্বাস্য হলেও সত্যি।

এবার হয়তো সোশ্যাল মিডিয়ায় নীরবতা ভাঙতে চলেছেন ধোনি (Dhoni)। তিনি জানিয়েছেন যে, ২৫ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে লাইভে আসতে চলেছেন। যেখানে তিনি সমর্থকদের সঙ্গে কিছু দুর্দান্ত খবর শেয়ার করে নেবেন। রবিবার দুপুর ২ টোয় লাইভে আসবেন বলে জানিয়েছেন তিনি। তবে ধোনি কী ঘোষণা করতে যাচ্ছেন তা এখনও জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় ধোনি সক্রিয় না থাকলেও বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: “যখন আপনি একটি নির্দিষ্ট বয়সের পরে শ্বশুরবাড়িতে যান”, দ্রাবিড়কে ট্রোল জাফরের

 

হাজার হাজার ফ্যানসরা ধোনির লাইভ আসার জন্য অপেক্ষা করে থাকে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ধোনি এখনও আইপিএল খেলছেন। ভারতের অন্যতম সফল অধিনায়ক, তার অধিনায়কত্বে ভারত দুটি বিশ্বকাপ এবং একটি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে। উল্লেখ্য, ধোনি ২০২১ সালের জানুয়ারির পর থেকে তার ইনস্টাগ্রামে কোনও পোস্ট শেয়ার করেননি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই অবসরের ঘোষণাও করেছিলেন তিনি। এবার কী তবে আইপিএলের থেকে বিদায়ের ঘোষণা করতে চলেছেন? সেই নিয়েই চিন্তায় সমর্থকরা।