নোটবুকে লেখা মেসির প্রতিটা গোলের তথ্য, বৃদ্ধ ভক্তকে চমক দিলেন আর্জেন্টাইন তারকার

0
160

খাস খবর ডেস্ক: ক্রীড়াপ্রেমীরা প্রিয় দল বা খেলোয়াড়দের অনুসরণ করেন মন প্রাণ দিয়ে। স্বপ্নের নায়ককে এক ঝল্ক দেখার আশায় অপেক্ষা করেন বছরের পর বছর ধরে। প্রিয় দল, খেলোয়াড়দের যে কোনও তথ্য কিংবা রেকর্ড সহজে ভোলেন না কেউই। তেমনই পরিচয় মিলল এক মেসি ফ্যানের। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আর্জেন্টিনার হয়ে ট্রফি জিতেছেন লিওনেল মেসি। হার্নান নামের এক ভক্ত বার্সা ও আর্জেন্টিনার হয়ে করা মেসির প্রতিটা গোলের সমস্ত তথ্য লিখে রাখেন নিজের ডায়েরিতে।

১০০ বছর বয়সে এসেও এই কাজ করতে কোনও ভুল করেন না হার্নান। মোট ৭৩০ টি নোটবুক ভরে ফেলেছেন তিনি মেসির রেকর্ড লিখে। লিওনেল মেসির আন্তর্জাতিক টুর্নামেন্টে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। দেশের জার্সিতে প্রথম আন্তর্জাতিক ট্রফি জয় করল মেসি। নিঃসন্দেহে আর্জেন্টিনা সমর্থকদের জন্য আবেগের মূহুর্ত, যা স্মরণীয় হয়ে থাকবে। মেসি টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসাবেও পুরস্কার পেলেন।

আরও পড়ুন: ধোনি চিরকাল থাকবে না, কুলদীপের ফর্মে ফেরার পথ নিজেকেই খুঁজতে হবে: প্রাক্তন নির্বাচক

 

আরও পড়ুন: অলিম্পিক গেমস ভিলেজে করোনার হানা, সামনে এল প্রথম কেস

এরপর সোশ্যাল মিডিয়ায় হার্নানের একটি ভিডিও ছাড়েন তার নাতি এবং এরপরই ফুটবল কিংবদন্তি ভিডিও কল করেন তাঁর পরম ভক্তের সঙ্গে। হার্নানের কাছে কোনও স্মার্টফোন নেই এবং কীভাবে ইন্টারনেট ব্যবহার করে তার কোনও ধারণা নেই। এই ভিডিও বার্তায় লিওনেল মেসি বলেছেন, “হ্যালো হার্নান। আমি আপনার কাহিনী শুনেছি। অবাক করে দেওয়ার মত। আমার নিজের গোল লেখা নেই যেভাবে আপনি লিখে রেখেছেন। আমি আপনাকে শুভেচ্ছা জানাই।”