নেইমারের সঙ্গে এবার মেসিও পিএসজি ছাড়ার পথে

0
25
Lionel Messi could follow Neymar out of Paris Saint-Germain in summer

সব্যসাচী ঘোষ: চাঞ্চল্য ছড়িয়ে গত মরশুমে বার্সিলোনা থেকে পিএসজিতে এসেছিলেন লিওনেল মেসি। কিন্তু প্রথম মরশুমে সেভাবে ছন্দ দেখাতে পারেননি আর্জেন্টাইন বরপুত্র। এছাড়া প্যারিসের পরিবেশেও মানাতে পারছিলেন না লিও। এখন রিপোর্ট অনুযায়ী, পিএসজি ছাড়তে পারেন লিওনেল মেসি।

স্প্যানিশ সাংবাদিক পেদ্রো মোরাতার রিপোর্ট অনুযায়ী, নেইমারকে ট্রান্সফার লিস্ট করার পর লিওনেল মেসিকে বিক্রি করার চিন্তাভাবনা করছেন পিএসজির দুই কর্তা লুই ক্যাম্পোস ও আন্তেরো হেনরিকে। গত মরশুমে মেসি নিজের স্বাভাবিক জাদু দেখাতে পারেননি। মউরিসিও পচেত্তিনোর কোচিংয়ে পিএসজির প্রথম মরশুমে মাত্র ১১ গোল করেছিলেন লিও। আর এবার কিলিয়ান এমবাপ্পেকে কেন্দ্র করে যেহেতু দল তৈরি করছে পিএসজি, ফলে মেসিকে ফোকাসের বাইরে রাখার ভাবনায় রয়েছে পিএসজি।

আরও পড়ুন: ৪০ টাকায় চিকিৎসা করাচ্ছেন ধোনি, চিনতেই পারেননি চিকিৎসক

যদিও এক সাথে মেসি ও নেইমারকে বিক্রি করাটা যথেষ্ট কঠিন হবে পিএসজির জন্য। মেসি ও নেইমার দুজনেরই বেতন অনেকটাই বেশি এবং সেক্ষেত্রে বাকি ক্লাবগুলির পক্ষে খুব কঠিন হবে সেই বেতন দেওয়ার।তবে শেষ অবধি মেসিকে ছাড়বে কিনা, সেটিও যথেষ্ট সন্দেহের বিষয়। কারণ ২০২৩ সাল অবধি চুক্তি রয়েছে লিওর। এবং মেসি নিজেও চান চুক্তির মেয়াদ শেষ করতে।