দলগঠনের কাজে নেমে পড়েছে East Bengal, সই করলেন এফসি গোয়ার ইভান গঞ্জালেজ

0
107
ivan-gonzalez-signs-for-east-bengal-for-2-years

স্পোর্টস ডেস্ক: দুই মরশুম ধরে ইস্টবেঙ্গলের খারাপ ফলে হতাশ সমর্থকরা। কবে জয়ে ফিরবে লাল-হলুদ সেই আশায় সমর্থকরা। গত দুই বছর দেরিতে দলগঠন করে বিপাকে পড়েছিল লাল-হলুদ ম্যানেজমেন্ট। এবার অনেক আগে থেকেই দলগঠনের কাজে নেমে পড়েছে ইস্টবেঙ্গল (East Bengal)। সেই উদ্যোগেই দলে সই করল এফসি গোয়ার স্প্যানিশ সেন্ট্রাল ডিফেন্ডার ইভান গঞ্জালেজকে দুই বছরের জন্য প্রাক চুক্তিতে সই করল ইস্টবেঙ্গল।

আগে থেকেই দলবদলের বাজারে নেমে ভালো দেশী-বিদেশী খেলোয়াড় সই করতে চাইছে লাল-হলুদ ম্যানেজমেন্ট। শেষ আইএসএল মরশুমে বিদেশী ভাগ্য একেবারেই ভালো ছিল না লাল-হলুদ ব্রিগেডের। নাইজেরিয়ার স্ট্রাইকার ড্যানিয়েল চিমাকে নিয়ে যা আশা ছিল তার এক শতাংশও পারফর্ম করেননি তিনি। এবার এই স্প্যানিশ ডিফেন্ডারকে সই করিয়ে আশার আলো দেখছে ইস্টবেঙ্গল।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের সাহায্যে মহারাজ, ইনভেস্টর নিয়ে নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা

উল্লেখ্য, ৩২ বছর বয়সী গঞ্জালেজের এফসি গোয়ার সঙ্গে চুক্তি আগামী ৩১ মে শেষ হচ্ছে। তারপরই ইস্টবেঙ্গলে যোগ দেবেন তিনি। ভালো ফর্মে থাকা এই ফুটবলারকে সই করানোয় লাভ হল ইস্টবেঙ্গলের (East Bengal)। রিয়াল মাদ্রিদের ইউথ অ্যাকাডেমি থেকে এসেছেন প্রতিভাবান এই ডিফেন্ডার। কার্যত ভারতীয় ফুটবল মহলের ধাঁচ বুঝেও গিয়েছেন তিনি। বাংলা দলের বেশ কয়েকজন খেলোয়াড়কে নিয়ে দলগঠন শুরু হয়ে গিয়েছে। ভবিষ্যতে আরও বড় তারকা খেলোয়াড় সই করাতে চলেছে ম্যানেজমেন্ট।