উদয়পুরের ঘটনায় নিন্দা জানিয়েও ট্রোলড Irfan Pathan

0
30
Irfan Pathan tweeted on Udaipur Murder case

স্পোর্টস ডেস্ক: উদয়পুরের হত্যাকাণ্ডের তীব্র সমালোচনা চলছে গোটা দেশজুড়ে। উদয়পুরে দর্জি কানহাইয়া লালকে নৃশংসভাবে হত্যার পর দেশজুড়ে ক্ষোভে ফেটে পড়ছে মানুষ। এই ঘটনায় প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান তীব্র নিন্দা জানিয়ে টুইট করেছেন। এই নিন্দা জানানোর জেরে ট্রোলড হলেন ইরফান পাঠান। নেটিজেনরা ইরফানের (Irfan Pathan) পোস্টের সমালোচনা করেছে। ধর্মান্ধদের হাতে খুন হয়েছেন কানহাইয়া লাল। এই ঘটনার পর উদয়পুরে পুলিশ ঘেরাও করেছে। গোটা রাজস্থান জুড়ে বন্ধ ইন্টারনেট।

এই ঘটনা নিয়ে টুইটারে ইরফান পাঠান লিখেছেন, “আপনি কোন ধর্মের অনুসারী সেটা বড় কথা নয়, একজন নিরপরাধের ক্ষতি মানে আপনি পুরো মানবতার ক্ষতি করছেন।” ইরফান এই টুইটে কোনও ধর্মের নাম দেননি। এই কারণে নেটিজেনরা তার প্রতি ক্ষুব্ধ। এই প্রথম নয় যে ইরফান পাঠান (Irfan Pathan) এমন ঘটনা নিয়ে টুইট করেছেন। যে কোনও ধরনের হিংসাত্মক ঘটনার বিরুদ্ধে টুইট করে প্রতিবাদ জানান ইরফান পাঠান।

- Advertisement -

আরও পড়ুন: Mumbai Indians : ব্যর্থ হয়ে আগামী মরশুমের জন্য ইংল্যান্ডে বিশেষ প্রস্তুতি

উল্লেখ্য, মৃত কানহাইয়া লালের ফোন থেকে নূপুর শর্মার ভুল পোস্টের বিষয়ে কিছু লোক থানায় অভিযোগ দায়ের করেছিলেন। এই অভিযোগে দ্রুত ব্যবস্থা নিয়ে উদয়পুর পুলিশ কানহাইয়ালালকে গ্রেফতার করেছে। যদিও পরে তিনি আদালত থেকে জামিন পেয়ে যান। কানহাইয়া লালকে খুন করার নৃশংস এই ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে অভিযুক্তরা। অভিযুক্তদের মঙ্গলবারেই গ্রেফতার করা হয়েছে। সেই ঘটনাতে এবার মিলল পাকিস্তানি যোগ। হত্যাকারী দুই ব্যক্তি পাকিস্তান-ভিত্তিক চরমপন্থী সংগঠনের সাথে যুক্ত বলে তদন্তে জানা গিয়েছে।