IPL 2021: আরসিবি ৯২ রানে অলআউট, দীপিকার টুইটে আতঙ্ক নেটিজেনদের

0
18

নয়াদিল্লি: সোমবার আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই ম্যাচে বিরাট কোহলির দল নয় উইকেটে পরাজয়ের মুখোমুখি হয়েছে। কেকেআর বোলার বরুণ চক্রবর্তী ব্যাঙ্গালোরের ব্যাটিং অর্ডারকে কার্যত ধরাশায়ী করে দিয়েছিলেন। বরুণ চক্রবর্তীর দুর্দান্ত বোলিংয়ের সৌজন্যে আরসিবি মাত্র ৯২ রানে অলআউট হয়ে যায়।

এর পরে কেকেআর মাত্র ১০ ওভারে সেই রান তুলে দেয়। আরসিবির হারের পর বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের একটি টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই টুইটে রীতিমতো আতঙ্ক সৃষ্টি করেছে। এই টুইটে দীপিকা পাড়ুকোন লিখেছেন, “৯২!! এটা একটা স্কোর!? আরসিবি অনেক দূর যাওয়া বাকি!” বলা বাহুল্য যে, দীপিকার এই টুইটটি পুরনো। ১০ বছর আগের এই টুইট, সেই সময়ও আরসিবি ৯২ রান অলআউট হয়েছিল।

আরও পড়ুন: পিএসজিতে ‘স্বপ্নের শুরু’ অধরা মেসির, সম্মানের লড়াই প্রাক্তন বার্সা নায়কের

নেটিজেনরা টুইটের তারিখ না দেখেই শেয়ার করতে শুরু করে। এই টুইট সেই ম্যাচের যে ম্যাচে রাজস্থান রয়্যালস আরসিবির বিরুদ্ধে ৯২ রানে অলআউট হয়েছিল। রাজস্থানকে ১০ উইকেটে হারিয়েও দেয় আরসিবি। ম্যাচের সেরা হয়েছিলেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি অলরাউন্ডার জ্যাক ক্যালিস। ২০১০ সালে দীপিকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম রাজস্থান রয়্যালসের মধ্যে ম্যাচের কথা বলেছিলেন।

আরও পড়ুন: ম্যাচের আগে বিপত্তি, নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে নিয়ে হুমকি ইমেল পেল ইসিবি

অন্যদিকে সোমবার আইপিএল ২০২১ -এর দ্বিতীয় পর্বের ম্যাচে একেবারেই হতাশ করেছে তারকাখচিত ব্যাঙ্গালোরের দল। দুই দলের মধ্যে এই ম্যাচটি আবু ধাবিতে খেলা হয়েছিল। আরসিবি অধিনায়ক বিরাট কোহলি আইপিএলে তার ২০০ তম ম্যাচ খেলতে নেমেছিলেন। বিরাট টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন। জয়ের সঙ্গে এই ম্যাচকে স্মরণীয় করে রাখতে চেয়েও ব্যর্থ বিরাট। ম্যাচের দ্বিতীয় ওভারেই কেকেআর বোলার প্রসিদ্ধ কৃষ্ণার বলে মাত্র ৫ রানেই কোহলিকে আউট করেন।