জাদেজাকে ট্রেডের প্রস্তাব প্রত্যাখ্যান করল CSK

0
19
Jadeja

স্পোর্টস ডেস্ক: আইপিএল ২০২৩ সালের মার্চে শুরু হতে পারে। ডিসেম্বরে আইপিএল ২০২৩ মরশুমের জন্য নিলাম আয়োজন হতে পারে। তবে এর ভেন্যু এখনও নির্ধারণ করা হয়নি। আইপিএল ২০২২ এর আগে একটি মেগা নিলাম ছিল, তাই এটি একটি মিনি নিলাম হবে। অনেক খেলোয়াড়ের আবার দল পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু খেলোয়াড় ট্রেড উইন্ডোর মাধ্যমে অন্যান্য ফ্র্যাঞ্চাইজিতে চলে যাচ্ছেন। জানা গিয়েছে, কয়েকটি দল রবীন্দ্র জাদেজার ট্রেডের জন্য অনুরোধ করেছে। দিল্লি ক্যাপিটালস অনুরোধ করেছে বলে খবর।

তবে চেন্নাই সুপার কিংস তাদের প্রাক্তন অধিনায়ককে ছেড়ে দেওয়ার কোনও পরিকল্পনা করছে না। জাদেজা সিএসকে ছাড়তে পারে বলে গুজব চললেও, দুই পক্ষই এখন কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি। ফলে দিল্লির প্রস্তাব সিএসকে ফিরিয়ে দিয়েছে। জাদেজা ছাড়াও আরও কয়েকজন খেলোয়াড় আছে যাদের জন্য ফ্র্যাঞ্চাইজি ট্রেড রিকোয়েস্ট পেয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: IND vs AUS: হর্ষলকে নিয়ে মাথায় হাত টিম ম্যানেজমেন্টের

গুজরাট টাইটান্স স্পিনার আর সাই কিশোর এবং অলরাউন্ডার রাহুল তেওটিয়ার জন্য অনুরোধ এসেছে। হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বাধীন দল অফারগুলি প্রত্যাখ্যান করেছে। সমর্থকেরা মনে করেন যে, জাদেজা সত্যিই চেন্নাই সুপার কিংস ছেড়ে যাচ্ছেন। জাদেজা (Jadeja) গত ৪ মে সিএসকের হয়ে তার শেষ ম্যাচ খেলেন। অনেকে আবার বলছেন, জাদেজা এবং ধোনির মধ্যেও কিছুটা বিভেদ রয়েছে। অনেকেই মনে করছেন যে, জাদেজাকে পদ থেকে সরিয়ে দেওয়ার অর্থ হল সিএসকে ম্যানেজমেন্ট এবং জাদেজার মধ্যে এখনও বিরোধ রয়েছে। জাদেজার নেতৃত্বে চেন্নাই হেরেছে আটটি ম্যাচের মধ্যে ৬ টি ম্যাচে হেরেছিল। এই সময়ে জাদেজা নিজেও খারাপ পারফর্ম করছিলেন।