IPL 2022: বেশি টাকা চান রশিদ খান, জানিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ

0
65

খাস খবর ডেস্ক: আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খানকে ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। মঙ্গলবার আইপিএল ২০২২ এর দলগুলি তাদের রিটেন করা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে। সানরাইজার্স হায়দ্রাবাদ নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন, আব্দুল সামাদ ও উমরান মালিককে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে। রশিদ খানকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্তে ক্রিকেটপ্রেমীরা হতবাক। সানরাইজার্সের সিইও কে শানমুগাম ব্যাখ্যা করেছেন কেন তারা এই তারকা স্পিনারকে ছেড়ে দিয়েছে।

টি -২০ ক্রিকেটের সবচেয়ে সফল বোলারদের মধ্যে রশিদ খান অন্যতম। কে শানমুগাম স্টার স্পোর্টসকে বলেছেন কেন তারা রশিদকে ছেড়ে দিলেন। তিনি বলেন, “যদি কোনও খেলোয়াড় টাকার কারণে নিলামে যেতে চায়, তাহলে আমরা তার সিদ্ধান্তকে সম্মান করি। আমরা নিলামে সঠিক মূল্য পরিশোধ করে তাকে কিনতে পারি কিনা তা দেখবো।” ডিসেম্বরের শেষ সপ্তাহ বা জানুয়ারির প্রথম সপ্তাহে মেগা নিলাম হবে বলে আশা করা হচ্ছে। এই নিলামে হায়দ্রাবাদ রশিদকে তাদের দলে অন্তর্ভুক্ত করার চেষ্টা করবে। নিলামে বিশাল মূল্য দিয়ে কেনার প্রতিযোগিতা থাকবে।

আরও পড়ুন: IND vs NZ: ভারত-নিউজিল্যান্ডের প্রস্তুতিতে ধাক্কা, বৃষ্টির কারণে কি বাতিল হবে শেষ টেস্ট

কেন উইলিয়ামসনকে ১৪ কোটি টাকায় ধরে রেখেছে হায়দ্রাবাদ। একইসঙ্গে আব্দুল সামাদকে ৮ কোটি ও তরুণ পেস বোলার মরান মালিককে ৮ কোটি টাকায় ধরে রাখা হয়েছে। ২০১৭ সালে সানরাইজার্সের হয়ে আইপিএলে অভিষেক হয় রশিদ খানের। এছাড়াও জানা গিয়েছে, রশিদ খান দুটি নতুন আইপিএল দলের সঙ্গে আলোচনা করছেন। উল্লেখ্য, দশটি দল আইপিএল ২০২২ সালে অংশগ্রহণ করবে। তারা নিলামের আগে পছন্দমতো তিনজন খেলোয়াড় বেছে নিতে পারবে।