রোহিতদের জয়ে আইপিএল ট্রফির স্বপ্ন দেখছে বিরাটরা

0
27

স্পোর্টস ডেস্ক: আইপিএলের প্লে অফে উঠতে আরসিবি নির্ভর করে ছিল দিল্লি ক্যাপিটালস এবং মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের ফলাফলের দিকে। শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস মুম্বই ইন্ডিয়ান্সকে হারালে বেঙ্গালুরু টুর্নামেন্ট থেকে ছিটকে যাবে (MI vs DC)। অন্যদিকে দিল্লি জিতলে প্লে অফে তাদের জায়গা নিশ্চিত করবে। এই ছিল সমীকরণ। দিল্লির বিরুদ্ধে ম্যাচে দুর্দান্ত লড়াই করে জয় ছিনিয়ে নিল মুম্বই ইন্ডিয়ান্স। ফলে আরসিবি পৌঁছে গেল প্লে অফে।

রোহিতের দল বিরাটের দলকে পার করতে পারবে কি না, সেটা দেখার জন্যই মুখিয়ে ছিলেন ক্রিকেটপ্রেমীরা। আরসিবি অধিনায়ক ফাফ দ্যু প্লেসিসও বলেছিলেন যে, তিনি দিল্লি ক্যাপিটালস এবং মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে রোহিতের দলকে সমর্থন করবেন। সেই মতো শনিবার গোটা আরসিবি দল মুম্বইকে সমর্থন করতে ম্যাচ দেখতেও জড়ো হয়েছিলেন। নিঃসন্দেহে মুম্বইয়ের জয়ে আরসিবি শিবিরে খুশির মহল।

আরও পড়ুন:হঠাৎ বৃষ্টি, ইডেন পরিদর্শনে এলেন সৌরভ

 

ম্যাচের কথা বলতে গেলে মুম্বই অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে ফিল্ডিং নেন। নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৫৯ রান করে। চার ওভারে ২৫ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন তারকা পেসার জসপ্রীত বুমরাহ। রোভম্যান পাওয়েল ৩৪ বলে ৪৩ রানের ইনিংস খেলেন। জবাবে রান তাড়া করতে নেমে মাঝে মাঝে উইকেট পড়লেও শেষমেশ জয় পেয়ে আরসিবি বাঁচিয়ে দেয় রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। এদিন টিম ডেভিড ১১ বলে ৩৪ রান করে ম্যাচ জয়ী ইনিংস খেলে। সেই সুবাদে পাঁচ উইকেটে ম্যাচ জিতে নেয় মুম্বই।