ধোনির উদ্দেশ্যে ফ্যানের মন ছুঁয়ে যাওয়া চিঠি

0
29
Case filed against Mahendra Singh Dhoni in Begusarai, Bihar

স্পোর্টস ডেস্ক: আইপিএল ২০২২ এ চেন্নাই সুপার কিংসের পারফর্ম্যান্স তেমন নজরকাড়া নয়। এমনকি দল প্লে অফের দৌড় থেকেও ছিটকে গিয়েছে। তাতেও সমর্থকরা তাদের প্রিয় তারকাদের প্রতি ভালবাসার কোনও খামতি নেই। চেন্নাই এবং মুম্বইয়ের মতো তারকা খচিত দলগুলি টুর্নামেন্টের বাইরে রয়েছে। দলগুলি তাদের নতুন খেলোয়াড়দের পরবর্তী মরশুমের প্রস্তুতির জন্য বাকি ম্যাচে সুযোগ দিচ্ছে। চেন্নাই সুপার কিংস চলতি মরশুমের ১৩ টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা চারটিতে জিতেছে এবং নয়টিতে হেরেছে। ৮ পয়েন্ট নিয়ে দলটি পয়েন্টস টেবিলের নবম স্থানে রয়েছে।

দলের হতাশাজনক পারফরম্যান্স সত্ত্বেও সমর্থকরা ফ্র্যাঞ্চাইজি এবং তাদের প্রিয় খেলোয়াড়দের সমর্থন করা বন্ধ করেনি। খারাপ সময়েও ফ্যানসরা তাদের প্রিয় দলকে উত্সাহ দিয়েছে। খারাপ মরশুমে দলের পাশে থেকে একজন সিএসকে ফ্যান ধোনির (MS Dhoni) জন্য একটি চিঠি লিখেছেন। এই চিঠি সিএসকে অধিনায়ক ধোনিরও মন ছুঁয়ে গিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। চিঠিতে একটা লাইন রয়েছে, ‘ও ক্যাপ্টেন, আমাদের ক্যাপ্টেন, তোমার মতো আর কেউ হবে না’। সিএসকে এই গোটা চিঠি তাদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে।

আরও পড়ুন: দ্রাবিড়ের জায়গায় ভারত পেতে পারে ‘Very Very Special’ কোচ

সেই চিঠিতে ধোনির (MS Dhoni) স্বাক্ষর করেছেন এবং বলেছেন, “ভাল লিখেছেন। শুভকামনা।” চেন্নাই সুপার কিংস দল চিরপ্রতিদ্বন্দ্বী মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরে আইপিএল ২০২২ থেকে বাদ পড়েছে। তার লক্ষ্য হবে পরের মরশুমে শক্তিশালী প্রত্যাবর্তন করা। তবে ধোনি দলের অধিনায়ক হিসেবে থাকবেন কিনা তা এখনও জানা যায়নি।