INDW vs SLW : পেট্রোল নেই, তবুও স্মৃতি মান্ধানাকে দেখতে এসেছি, ভাইরাল পোস্টার

0
24

স্পোর্টস ডেস্ক: তিন ম্যাচের টি -২০ সিরিজের (INDW vs SLW) দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে পাঁচ উইকেটে হারাল ভারতীয় মহিলা ক্রিকেট দল। এই সিরিজও নিজেদের পকেটে পুড়ল ভারতীয় মহিলা ক্রিকেট দল। স্মৃতি মান্ধানা এবং অধিনায়ক হরমনপ্রীত কৌর এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করলেন, দুজনেই দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। ম্যাচের সময় শ্রীলঙ্কায় স্মৃতি মান্ধানার একজন বড় ফ্যানের দেখা মিলল। শ্রীলঙ্কার এই কঠিন পরিস্থিতিতেও ক্রিকেটপ্রেমীরা একের পর এক সিরিজ দেখতে মাঠে আসছে।

এই ম্যাচ চলাকালীন (INDW vs SLW) একজন ফ্যান তার হাতে একটি পোস্টার ধরেছিলেন। যেখানে লেখা রয়েছে, যে স্টেডিয়ামে পৌঁছতে তাকে কতটা সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। এই অনুরাগীর পোস্টে এমন একটি লাইন লেখা হয়েছিল, যা দেখে নিশ্চিতভাবে বলা যেতে পারে যে ভারতীয় মহিলা ক্রিকেটারদেরও ক্রিকেট বিশ্বে প্রচুর ফ্যান রয়েছে। এই পোস্টারে লেখা রয়েছে, পেট্রোল নেই, তবু স্মৃতি মান্ধনাকে দেখতে এসেছেন। এই ফ্যানের পোস্টার সহ ছবি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

- Advertisement -

আরও পড়ুন: নাগারকোটির জন্য ফ্যানের সঙ্গে তর্ক বিরাটের, Viral Video

শ্রীলঙ্কা ১৯৪৮ সালে স্বাধীনতার পর সবচেয়ে খারাপ অর্থনৈতিক সঙ্কটের সম্মুখীন হয়েছে। দেশে খাদ্য, ওষুধ, রান্নার গ্যাস এবং জ্বালানির মতো প্রয়োজনীয় জিনিসের তীব্র সঙ্কট দেখা দিয়েছে। শ্রীলঙ্কার মোট বহিরাগত ঋণ ৫১ বিলিয়ন ডলার। মানুষ পেট্রলের জন্য রাস্তায় দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকে। এদিন স্মৃতি ৩৪ বলে আটটি চারের সাহায্যে ৩৮ রান করেন এবং হরমনপ্রীত অপরাজিত ৩১ রান করেন। হরমনপ্রীত ৩২ বলে দুটি চার মারেন। হরমনপ্রীত তার দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য ম্যাচ সেরা নির্বাচিত হন।