জার্মানিকে হোয়াইটওয়াশ করে থমাস কাপ অভিযান শুরু ভারতের

0
37

ব্যাঙ্কক: ওপার বাংলার ভাষায়, ধবল ধোলাই। রবিবার হিটলারের দেশকে সেই ধবল ধোলাই করেই থমাস কাপের টাইব্রেকার অভিযান শুরু করল ভারত। ম্যাচের ফলাফল ৫-০। ব্যাঙ্ককে জার্মান প্রতিপক্ষ এদিন কার্যত দাঁড়াতেই পারলেন না কিদাম্বি শ্রীকান্তদের সামনে।

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

শুরুটা করেছিলেন তারকা শাটলার লক্ষ্য সেন। বিশ্ব র‍্যাঙ্কিংয়ে ৯ নম্বরে থাকা এই ভারতীয় প্রতিপক্ষ ম্যাক্স ওয়েইসকিরচেনের বিরুদ্ধে মাত্র দুটি সেটেই ১-০ লিড এনে দেন ভারতকে। খেলাদুটির ফলাফল যথাক্রমে ২১-১৬ এবং ২১-১৩।

এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি টিম ইন্ডিয়াকে। যদিও পরের গেমে ভারতের চিরাগ শেঠি এবং সাতবিকসাইরাজ র‍্যাঙ্কিরেড্ডি জুটির বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তোলেন রাল্ফি জ্যানসেন এবং মারভিন সিডেলের জুটি। প্রথম গেমে ভারতীয়রা ২১-১৫ এগিয়ে গেলেও পরের সেটেই ২১-১০ ব্যবধানে সমতা ফেরায় জার্মানিরা। অতঃপর তৃতীয় গেমে শেষ হাসি হাসে ভারতীয় জুটিই। ২১-১৩।

আরও পড়ুন: কেন আইপিএলের মাঝপথেই দেশে ফিরে গেলেন হেটমায়ার, সামনে এল কারণ

অতঃপর তৃতীয় গেমেই ভারতকে অজেয় লিড এনে দেন কিদাম্বি শ্রীকান্ত। কাইজার শেফারের বিরুদ্ধে প্রথম সেটে ১৮-২১ পিছিয়ে পড়েছিলেন ভারতের রৌপ্যজয়ী তারকা। কিন্তু তারপরই ২১-৯ এবং ২১-১১ ব্যবধানে পরের দুটি খেলা জিতে নেন। এর পরবর্তী দুটি গেম ছিল কার্যত ডেড রাবার। এ দুটিও জিতে জার্মানিকে হোয়াইটওয়াশ করে ভারত। ভারতের পরের খেলা সোমবার কানাডার বিরুদ্ধে।