IND vs ENG : বিরাটকে দায়িত্ব নয়, ফিট হয়ে যাবেন রোহিত

0
13
IND vs ENG Rohit Sharma gave a big hint, will be fit before the test match against England

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ড সফরে বড় সমস্যায় টিম ইন্ডিয়া (IND vs ENG)। প্রস্তুতি ম্যাচ চলাকালীন কোভিড আক্রান্ত অধিনায়ক রোহিত শর্মা। চিন্তায় ফেলেছে ভারতীয় শিবিরকে। যদিও রোহিতকে নিয়ে সুখবর এসেছে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের আগে রোহিত ফিট না হলে বড় ধাক্কা ভারতের জন্য। প্রথমবার বিদেশে টেস্টে অধিনায়কত্ব করতে যাওয়া রোহিত যদি এই টেস্ট থেকে ছিটকে যান তবে দলের অধিনায়কত্ব কে করবেন সেটাই বড় প্রশ্ন ছিল।

রোহিত শর্মা ছিটকে গেলে প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ভারতকে নেতৃত্বে দিতে পারতেন। যদিও সেই আশায় জল ঢাললেন অধিনায়ক রোহিত নিজেই। সুস্থতার ইঙ্গিত দিলেন তিনি। আগামী ১ জুলাইয়ের আগে তিনি ফিট হয়ে যাবেন বলে মনে করা হচ্ছে। রোহিত শর্মা তার ইন্সটা স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে থাম্বস আপ দিয়ে ফটো আপলোড করেছেন। এই ছবির অর্থ হল, রোহিত শীঘ্রই করোনাকে হারিয়ে ভারতকে নেতৃত্ব দিতে পারবেন।

আরও পড়ুন: লন্ডনে ড্যানিয়েল ওয়াটের সঙ্গে লাঞ্চ ডেটে সচীন পুত্র অর্জুন

রোহিত শর্মার ইঙ্গিত থেকেই স্পষ্ট যে, তিনি এখন প্রায় সুস্থ এবং টেস্টের আগে ফিট হয়ে যাবেন। সেক্ষেত্রে কোহলিকে আবারও অধিনায়ক হিসেবে দেখা স্বপ্নই থেকে গেল সমর্থকদের। বিরাট কোহলির নেতৃত্বেই তো ভারত এই স্থগিত টেস্ট সিরিজে ইংল্যান্ডের বিরুদ্ধে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল। ২০২১ সালে খেলা এই সিরিজের সময় ভারতীয় শিবিরে করোনা ভাইরাস প্রবেশের কারণে সিরিজটি স্থগিত করা হয়েছিল। ১ জুলাই থেকে শুরু হতে চলা এই টেস্ট ম্যাচ আগের সিরিজের অংশ (IND vs ENG)।