MLA হিসেবে কেন যোগ্য স্ত্রী রিভাবা, জানালেন জাদেজা

0
47

স্পোর্টস ডেস্ক: গুজরাট বিধানসভা নির্বাচনে জামনগর (উত্তর) আসন থেকে জয়ী হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা। ১৪ রাউন্ড গণনার পরে রিভাবা জাদেজার পক্ষে ৫৭ শতাংশের বেশি ভোট পড়েছে। জয়ের পর স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন জাদেজা। টুইট করে জাদ্দু লিখেছেন, “হ্যালো MLA, তুমি সত্যিই যোগ্য।” ছবিতে দেখা যাচ্ছে, রিভাবার হাতে একটি ছোট্ট প্ল্যাকার্ড, তাতে লেখা রয়েছে, “বিধায়ক, গুজরাট।” জামনগর উত্তর কেন্দ্র থেকে লড়াই করা আম আদমি পার্টির করশানভাই ৫৩ হাজার এবং কংগ্রেসের বিপেন্দ্র সিং ৩৫২৬৫ ভোট পেয়েছেন।

জাদেজা আরও লিখেছেন, “জামনগরের মানুষেরাই জিতেছে। আমি আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে শুভেচ্ছা জানাচ্ছি জামনগরের মানুষদের। জামনগরের জন্য অনেক ভালো কাজ হবে।” জামনগর উত্তর আসনে তার জয় নিশ্চিত হলে রিভাবা ভোটার ও দলীয় কর্মীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, “যারা আমাকে প্রার্থী হিসেবে সানন্দে গ্রহণ করেছেন, আমার জন্য কাজ করেছেন এবং জনগণের কাছে পৌঁছেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। এটা শুধু আমার জয় নয়, এটা আপনাদের সকলের জয়।” উল্লেখ্য, গুজরাট বিধানসভা নির্বাচনে স্ত্রী রিভাবার পক্ষে জোর প্রচার চালিয়েছিলেন তারকা ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

- Advertisement -

 

আরও পড়ুন: Federer -কে উইম্বলডনে প্রবেশে বাধা, কী বললেন টেনিস তারকা

 

এদিকে জাদেজার বাবা ও বোন সহ পরিবারের অন্যান্য সদস্যরা কংগ্রেস সমর্থক। তারা কংগ্রেসের হয়ে প্রচারও চালিয়েছিলেন। বউমা রিভাবার বিরুদ্ধে কংগ্রেসকে জেতানোর জন্য মানুষের কাছে আবেদন করেছিলেন জাদেজার বাবা। গুজরাটের ১৮২ টি রাজ্য বিধানসভার মধ্যে ১৫৬ টি আসনে জয় পেয়েছে বিজেপি। ফের রাজ্যে সরকার গড়ার প্রস্তুতি নিচ্ছে দলটি। প্রসঙ্গত, গুজরাটে গত ২৭ বছর ধরে শাসন করছে ভারতীয় জনতা পার্টি।