IND vs AUS: হর্ষলকে নিয়ে মাথায় হাত টিম ম্যানেজমেন্টের

0
28

স্পোর্টস ডেস্ক: নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি -২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে জয় রোহিতদের। বৃষ্টির জন্য মাত্র ৮-৮ ওভারের আয়োজন করা হয় এই ম্যাচ। এই কম ওভারের ম্যাচেও অক্ষর প্যাটেল বাদে ভারতীয় বোলিং লাইন আপ ব্যর্থ বলা চলে। হর্ষল প্যাটেলও আবারও বেশি রান দিয়ে বসলেন। কম ওভারের ম্যাচ হওয়ায় প্রথমে ব্যাট করতে নেমে অসি ব্যাটাররা প্রায় সব বলেই মারতে চেয়েছিল।

তবে অক্ষর প্যাটেল রুখে দিলেন। ভারতীয় স্পিনার খুব বেশি রান না দিয়ে দুটি উইকেট নেন। হর্ষল আবারও ডেথ ওভারে ব্যর্থ। তিনি প্রথম ম্যাচেও ব্যয়বহুল প্রমাণিত হয়েছিলেন এবং এই ম্যাচে দুই ওভার পাওয়ার পরেও তিনি সবচেয়ে ব্যয়বহুল। মাত্র ২ ওভারে ৩২ রান দেন তিনি। হর্ষল একটিও উইকেট পাননি, তবে অক্ষর প্যাটেল দুর্দান্ত বোলিং করেছেন। দুই ওভারে ১৩ রান দিয়েছেন দুই উইকেট পেয়েছেন। প্রথম ম্যাচেও অক্ষরকে সামলাতে হিমশিম খেয়েছে অস্ট্রেলিয়ান ব্যাটাররা।

- Advertisement -

আরও পড়ুন: কেন লর্ডসে অনুষ্ঠিত হচ্ছে না WTC Final, কারণ জানাল ICC

প্রথম ম্যাচে হর্ষল প্যাটেল ৪ ওভার করেছিলেন, যেখানে তিনি নেন ৪৯ রান। তিনি ১২.২০ ইকোনমি রেটে রান দিয়েছিলেন। তার শেষ দুটি ওভারে বেশি রান খরচ হয়। যা তিনি ১৬ তম এবং ১৮ তম ওভারে করেছিলেন। এই কারণেই ভারত ম্যাচ হেরে যায়। ভুবনেশ্বর কুমারও ১৯ তম ওভারে ১৬ রান দেন। এদিকে প্রথম ম্যাচে ৪ ওভারে ১৭ রান দিয়ে তিন উইকেট নিয়েছিলেন অক্ষর প্যাটেল।