ফুটবল ছেড়ে ক্রিকেটে ছক্কা হাঁকাচ্ছেন Harry Kane

0
40
Harry Kane Takes Part in a Six-hitting Challenge And Then Does Commentary During The Hundred

 
স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডে দ্য হান্ড্রেড মেনস টুর্নামেন্টে ৮ আগস্ট অনুষ্ঠিত ম্যাচে দুজন বিশেষ অতিথি এসেছিলেন। মাঠে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংল্যান্ডের তারকা ফুটবলার হ্যারি কেন (Harry Kane) এবং আইরিশ ফুটবলার ম্যাট ডোহার্টি। শুধু এখানেই শেষ নয়, দুজন ফুটবলারই ব্যাট হাতে ধরে নেন। ছক্কা মারার প্রতিযোগিতাও হয় দুজনের মধ্যে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। হ্যারি কেনকে ফুটবল মাঠে গোল করতে দেখেই সকলে অভ্যস্ত। কিন্তু ক্রিকেটের মক্কা লর্ডসে তার ছক্কা দেখে অভিভূত সমর্থকরা।

৮ আগস্ট লর্ডসে লন্ডন স্পিরিট এবং ম্যানচেস্টার অরিজিনালসের মধ্যে ম্যাচে লন্ডন স্পিরিট সহজেই ৫২ রানে জিতে নেয়। লন্ডন স্পিরিটের নেতৃত্বে ছিলেন ইয়ন মর্গ্যান, অন্যদিকে ম্যানচেস্টার অরিজিনালসের নেতৃত্বে জস বাটলার। এই ম্যাচে ধারাভাষ্যও করেন হ্যারি কেন। তিনি ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রীর সঙ্গে ধারাভাষ্যকারের ভূমিকাও নজর কেড়েছেন।

- Advertisement -

 

View this post on Instagram

 

A post shared by Harry Kane (@harrykane)

আরও পড়ুন: ৪০ -এ থামবেন নাকি মেলবোর্নেও পদকের দৌড়ে থাকবেন Sharath Kamal

হ্যারি কেন (Harry Kane) বিশ্বের তারকা স্ট্রাইকারদের মধ্যে অন্যতম। ইংল্যান্ডের সর্বকালের গোলদাতার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। ইংল্যান্ডের হয়ে এখন পর্যন্ত ৭১ টি ম্যাচে ৫০ টি গোল করেছেন তিনি। তার ক্লাব কেরিয়ারে ২৯ বছর বয়সী এই খেলোয়াড় ১৮৩ টি গোল করেছেন। এখনও পর্যন্ত প্রিমিয়ার লিগের ইতিহাসে পঞ্চম সর্বোচ্চ তারকা স্ট্রাইকার তিনি।