ইস্টবেঙ্গলে ভুলেও নয়, ATK Mohun Bagan -র হয়ে খেলতে চান ভবিষ্যতের সুনীল ছেত্রী

0
27
atk mohun bagan team building process in absolutely wrong

সব্যসাচী ঘোষ : যে কোনও তরুণ ভারতীয় ফুটবলারের স্বপ্ন থাকে, বাংলার তিন প্রধানের কোনও এক প্রধানের হয়ে খেলার। কারণ এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan), ইস্টবেঙ্গল কিংবা মহামেডান – যে প্রধানের হয়ে ভালো খেলবে, তার নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে। আর এমনই ইচ্ছা রয়েছে তরুণ ভারতীয় ফরোয়ার্ড হিমাংশু জাংরারও।

সদ্য অনুর্ধ্ব ২০ সাফ চ্যাম্পিয়নশিপে জয়ী ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন হিমাংশু। ফাইনালে গোলও রয়েছে তার। এবার তিনি ইচ্ছাপ্রকাশ করেছেন, এটিকে মোহনবাগানের হয়ে খেলতে চান। ১৮ বছর বয়সী এই ফরোয়ার্ড চান, যাতে এটিকে মোহনবাগান তাকে সই করায়, যাতে তিনি সবুজ-মেরুণ ব্রিগেডের হয়ে নিজের জাদু দেখাতে পারেন।

- Advertisement -

আরও পড়ুন: লর্ডসে শাস্ত্রীর সঙ্গে সুন্দর পিচাই ও অম্বানি, ‘The Hundred’ লিগে বিনিয়োগ করতে পারেন

বর্তমানে দিল্লি এফসির সাথে ২০২৪ সাল অবধি চুক্তিবদ্ধ রয়েছে হিমাংশু। ফরোয়ার্ড ছাড়াও উইংয়ে খেলতে সক্ষম হিমাংশু। ২০২১ সালে দ্য গার্ডিয়ানের নেক্সট জেনারেশন ফুটবল তালিকায় একমাত্র ভারতীয় হিসেবে ছিলেন হিমাংশু। এই পরিস্থিতিতে এই প্রতিভাবান ভারতীয় ফরোয়ার্ডকে আনলে লাভবান হবে এটিকে মোহনবাগানই (ATK Mohun Bagan)।

ইতিমধ্যেই ফারদিন আলি মোল্লা ও কিয়ান নাসিরির মত দুই উদীয়মান তারকা রয়েছে এটিকে মোহনবাগানে, সেখানে হিমাংশু যোগ দিলে এটিকে মোহনবাগানের ফরোয়ার্ড লাইনের ভবিষ্যত অনেকটাই নিশ্চিত হয়ে যাবে, এমনটাই বলা যায়।