লন্ডনে একসঙ্গে সৌরভ ও মন্ত্রী সুজিত বসুর পরিবার

0
39
former-bcci-president-sourav-ganguly-met-tmc-minister-sujit-bose-and-mla-soham-chakraborty-in-london

স্পোর্টস ডেস্ক: কলকাতায় বেহালার বাড়ি ছাড়া বেশিরভাগ সময় ইংল্যান্ডে থাকতেই পছন্দ করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বর্তমানে লন্ডনেই নিজের বাড়িতেই রয়েছেন প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট। সেখানেই পড়াশোনা করে মেয়ে সানা, আপাতত কাজের চাপ না থাকায় সপরিবারে লন্ডনে ছুটি কাটাতে ব্যস্ত মহারাজ। তবে সেখানে তিনি একা নেই, তার সঙ্গে দেখা হয়ে যাচ্ছে তৃণমূলের বিধায়ক, মন্ত্রীদের। সম্প্রতি তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর সঙ্গে। এরপর লন্ডনে একসঙ্গে দেখা গেল সৌরভ ও রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসুর পরিবারকে।

- Advertisement -

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন সুজিত বসু। তিনি লেখেন, “লন্ডনে খুব ভাল সময় কাটালাম পরিবার এবং বন্ধুদের সঙ্গে।” কিছু দিন আগে সোহম ছবি পোস্ট করে লিখেছিলেন, “খুব সুন্দর একটা সন্ধে কাটালাম দাদা এবং ডোনাদি। সত্যি খুব ভাল লাগল।” হঠাৎ তৃণমূল বিধায়ক মন্ত্রীদের সঙ্গে সৌরভের সাক্ষাতে ফের জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তৃণমূল হোক বা বিজেপি একাধিকবার সৌরভের রাজনীতিতে আসা নিয়ে গুজব ছড়িয়েছে। কিন্তু এখনও পর্যন্ত দাদা কোনও একটি দলকে বেছে নেননি। কেন্দ্র রাজ্য দুই সরকারকেই সম্মান করে চলেন মহারাজ।

আরও পড়ুন: ড্রোন ক্যামেরায় সার্বিয়ার অনুশীলনে নজরদারি ব্রাজিলের

লন্ডন থেকে ফিরে সৌরভের কাতারে ফুটবল বিশ্বকাপ দেখতে যাওয়ার কথা রয়েছে। বিশ্বকাপের নকআউট পর্বের ম্যাচ দেখবেন সৌরভ। উল্লেখ্য, নানান জল্পনা চললেও প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় কখনই নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করেননি। এর আগে সৌরভের বেহালার বাড়িতে নৈশভোজে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সঙ্গে ছিলেন বেশ কয়েকজন বিজেপির নেতা। অমিত মালব্য, শুভেন্দু অধিকারী, স্বপন দাসগুপ্ত, সুকান্ত মজুমদারও সৌরভ-শাহের সঙ্গে এক টেবিলে বসে নৈশভোজ সারেন। তারপরের দিনই কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের সঙ্গে দেখা গিয়েছিল।