বিরাটের চোখ দেখলেই ভয় লাগে

0
25
বিরাট

 
স্পোর্টস ডেস্ক: অ্যাডিলেডে টি -২০ বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি ভারত। জস বাটলারের দলের সঙ্গে লড়াই সহজ হবে না ভারতের। এই অবস্থায় রোহিত শর্মার দলের বড় ভরসা তারকা ব্যাটার বিরাট কোহলি। যিনি এই টি -২০ বিশ্বকাপেও ফর্মের শিখরে রয়েছেন। শুধু প্রতিপক্ষ দলই নয়, ভারতীয় ব্যাটার বিরাট কোহলিকে ভয় পায় প্রতিপক্ষ দলের সমর্থকরাও। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দলের একজন মহিলা সমর্থক বলছেন যে, তিনি বিরাট কোহলিকে খুব ভয় পান। এবং তিনি চান যে ভারত ও পাকিস্তান নয়, পাকিস্তান এবং ইংল্যান্ডের মধ্যে ফাইনাল হোক।

বুধবার প্রথম সেমিফাইনালে পাকিস্তান নিউজিল্যান্ডকে হারিয়ে ২০২২ টি -২০ বিশ্বকাপের ফাইনালে চলে গিয়েছে। এই ম্যাচের পর একটি স্পোর্টস চ্যানেল কয়েকজন পাকিস্তানি সমর্থকদের সঙ্গে কথা বলেছে। এদিকে এক মহিলা সমর্থক বলেছেন, “আমি বিরাটকে খুব ভয় পাই। সে যেভাবে চোখ দেখায়, আমি চাই না ভারত সেমিফাইনালে জিতুক। আমি চাই ইংল্যান্ড ফাইনালে উঠুক কারণ আমরা ইংল্যান্ডকে হারিয়ে দিয়ে বিশ্বকাপ জিতব।”

- Advertisement -

আরও পড়ুন: গুজরাটে বড় চমক, বর্তমান বিধায়ককে সরিয়ে ক্রিকেটার জাদেজার স্ত্রীকে প্রার্থী করল বিজেপি

পাকিস্তানি সমর্থকরাও বিরাট কোহলিকে ভয় পায় কারণ তার একাই ম্যাচ জেতানোর ক্ষমতা রয়েছে। টি -২০ বিশ্বকাপ ২০২২-এর ভারত বনাম পাকিস্তান লিগের ম্যাচে একই রকম কিছু দেখা গিয়েছিল। যেখানে তিনি একাই পাকিস্তানের পকেট থেকে ম্যাচ ছিনিয়ে নিয়েছিলেন। এদিকে ম্যাচ শুরুর আগেই এক চাঞ্চল্যকর দাবি করে বসলেন প্রাক্তন পাক তারকা শোয়েব আখতার। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার জানান, যদিও তিনি চান আগামী রবিবার মেলবোর্নে ভারত-পাকিস্তান মুখোমুখি হোক। তবু তিনি বিশ্বাস করেন, সেটা হতে দেবেন না জস বাটলাররা।