ইস্টবেঙ্গল সমর্থকদের চাপে এক দিনেই চাকরি গেল ক্লাবের মিডিয়া ম্যানেজারের

0
58

 

স্পোর্টস ডেস্ক: এটিকে নাম নিয়েই যত ক্ষোভ মোহনবাগান সমর্থকদের। সোশ্যাল মিডিয়ায় জুড়ে বিভিন্ন সময় মোহনবাগান সমর্থকরা দাবি জানিয়ে এসেছে ‘Remove ATK’। রাস্তায় নেমেও প্রতিবাদ জানিয়েছে, কিন্তু লাভ হয়নি। মেরিনার্সরা না পারলেও করে দেখালেন ইস্টবেঙ্গল সমর্থকরা। ইমামি ইস্টবেঙ্গলের তরফ থেকে নতুন মিডিয়া ম্যানেজার হিসেবে নিয়োগ করা হয় বিশিষ্ট সাংবাদিক সপ্তক ঘোষকে। তবে এতে মোটেও খুশি নয় লাল-হলুদ সমর্থকরা।

- Advertisement -

সপ্তকের নিয়োগের ঘোষণার পরেই ক্ষোভে ফেটে পড়েন ইস্টবেঙ্গল সমর্থকরা। কারণ, সপ্তক মোহনবাগানী। সপ্তক যে মোহনবাগান সমর্থক তা তার সোশ্যাল মিডিয়া পোস্টেই স্পষ্ট। শুধু মোহনবাগানীই নয়, ইস্টবেঙ্গলকে নিয়েও নানান খারাপ এমনকি অপমানজনক মন্তব্য করেই থাকেন সপ্তক। যার জেরেই ক্ষুদ্ধ ইস্টবেঙ্গল সমর্থকরা। সপ্তককে পদ থেকে সরে যাওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সমর্থকরা।

আরও পড়ুন: নাদালের সঙ্গে জুটি বেঁধে আজই শেষ ম্যাচ রজার ফেডেরারের

এখানেই থেমে থাকেননি, লাল হলুদ সমর্থকরা ইমামি ইস্টবেঙ্গলকে ব্যক্তিগত ভাবে মেসেজ করে সপ্তককে সরানোর আবেদন করে। সমর্থকদের প্রতিবাদে পিছু হটতে বাধ্য হল ইমামি ইস্টবেঙ্গল। মিডিয়া ম্যানেজারের পদ থেকে সরে দাঁড়ালেন সপ্তক ঘোষ। প্রতিবাদ কীভাবে করতে হয় তা মোহনবাগান সহ আরও অন্যান্য ক্লাবকে দেখিয়ে দিল ইস্টবেঙ্গল সমর্থকরা।