ক্লাবে বার হচ্ছে, অথচ খেলোয়াড়দের আনার টাকাই নেই ইস্টবেঙ্গলের

0
132

খাস খবর ওয়েব ডেস্ক : যে কোনও ক্রীড়াগত ক্লাবের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হল নিজেদের দলটা ভালোমত তৈরি করাটা। কিন্তু যদি দেখেন কোনও ক্লাবে দলগঠনের থেকে উৎসব বা উদ্বোধনের মাহাত্ম্য বেশি হচ্ছে, বুঝবেন সেই ক্লাবের নাম ইস্টবেঙ্গল।

আগামী রবিবার ইস্টবেঙ্গল ক্লাবে উদ্বোধন হবে বারের, যার পোষাকি নাম দেওয়া হয়েছে ‘মেম্বার্স লাউঞ্জ’। এদিকে আগামী ১৩ মে ক্লাবে সলমন খান নাইটের জন্য আয়োজন চলছে চরমে।

- Advertisement -

কিন্তু এই সময়ে যেটি সব থেকে দরকার, সেই ফুটবল টিম তৈরির কাজ এখনও চলছে ঢিমেতালে। ইনভেস্টর ইমামির তরফ থেকে বলা হচ্ছে, বাজেট বাড়বে। ক্লাবকর্তাদের তরফ থেকে বলা হচ্ছে, কো-স্পনসর আনা হবে অর্থ আনার জন্য। কিন্তু কিছুই হচ্ছে না।

নইলে এক অনুষ্ঠানের বাইরে এসে ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকারকে বলতে শোনা যেত না, পয়সাটা গুরুত্বপূর্ণ বিষয়, নইলে প্লেয়ার আসবে না। একাধিক খেলোয়াড়দের সাথে কথাবার্তা চলছে, কিন্তু আসছে আর কই। নন্ধকুমার ও এডউইন ভান্সপল চুড়ান্ত হয়ে গেলেও বাকিদের খবর নেই।

হয়ত সলমন নাইটের পরেই দলগঠনের জন্য তৈরি হবে ইস্টবেঙ্গল, যখন বাকি দলগুলি নিজেদের দলগঠন অনেকটাই সেরে ফেলবে। তখন গত কয়েক মরশুমের মতই, বাতিল ফুটবলারদের নিয়েই দল তৈরি করবে ইস্টবেঙ্গল।