পুজোর মধ্যেই চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ডোনা

0
38

কলকাতা: করোনার প্রকোপ কেটে গিয়েছে, তবে বাড়ছে ডেঙ্গু সহ অন্যান্য রোগের প্রকোপ। এবার অসুস্থ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। জানা গিয়েছে, ডোনা চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছেন। শরীর এতটাই অসুস্থ যে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়েছে। ডোনার হঠাৎ চিকুনগুনিয়া হওয়ায় উদ্বিগ্ন গঙ্গোপাধ্যায় পরিবার। পুজোর সময় এমনিতেই সকলেই ব্যস্ত ছিলেন পাড়ার প্লেয়ার্স কর্ণার ক্লাবে।

অষ্টমীর অঞ্জলিও প্লেয়ার্স কর্ণারে মহারাজ ও ডোনা একই সঙ্গে দেন। তবে পুজো শেষ হতে না হতেই খারাপ খবর। বেশ কিছুদিন জ্বরে ভুগছিলেন, সেই সঙ্গে গায়ে ফুসকুড়িও হয়ে যায়। শরীরের ক্রমশ যন্ত্রণা অনুভব করলে রক্ত পরীক্ষা সহ অন্যান্য মেডিকেল টেস্ট করা হয়। সেই সব রিপোর্টেই চিকুনগুনিয়া ধরা পড়ে। তবে চিন্তার কিছু নেই, এই ধরনের রোগে আক্রান্তদের বিশেষ চিকিৎসার প্রয়োজন। ঠিকমতো চিকিৎসা হলেই সেরে উঠতে বেশি সময় লাগবে না।

- Advertisement -

আরও পড়ুন: ভেঙে পড়ল ভারতীয় বায়ুসেনার চিতা হেলিকপ্টার, মৃত ১ পাইলট

এদিকে বুধবার সল্টলেকের করুণাময়ীতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল সৌরভের। ডোনার (Dona Ganguly) অসুস্থতার কারণে হয়তো তিনি সেখানে যাবেন না। আপাতত চিকিৎসক সপ্তর্ষি বসুর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন ডোনা। স্ত্রীকে দেখতে হাসপাতালেও গিয়েছিলেন সৌরভ। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। ভাল আছেন ডোনা।