বিরাট শেষ কবে সেঞ্চুরি করেছিলেন মনে নেই: Virender Sehwag

0
25
Do you remember the last time Kohli scored a century? Even I don't: Virender Sehwag

স্পোর্টস ডেস্ক: আগামী ১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট ম্যাচ খেলতে নামবে ভারত। এই ম্যাচের আগে সবচেয়ে আলোচ্যের বিষয় প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলির খারাপ ফর্ম। আইপিএলের ১৫ তম মরশুমে বিরাট কোহলি মাত্র ২২ গড়ে রান করেছিলেন। শুধু তাই নয়, তিনবার শূন্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন বিরাট কোহলি। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে বিরাট কোহলির ফর্ম নিয়ে মন্তব্য করেছেন ভারতের প্রাক্তন ওপেনার ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ।

২০১৯ সালের নভেম্বরে শেষ আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করেছেন বিরাট। তারপর আর সেঞ্চুরি আসেনি বিরাট কোহলির ব্যাট থেকে। এই ম্যাচে বিরাট কোহলি বড় রান করবেন বলে আশা প্রকাশ করেছেন বীরু। তবে শেহওয়াগ (Virender Sehwag) স্বীকার করেছেন যে, বিরাট কোহলি কবে শেষ সেঞ্চুরি করেছিলেন তার মনে নেই। শেহওয়াগ বলেন, “আপনার কি মনে আছে বিরাট কোহলি কবে শেষ সেঞ্চুরি করেছিলেন? মনে নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে বিরাট কোহলির বড় রান করা উচিত।”

আরও পড়ুন: WI vs BAN : হারের ‘সেঞ্চুরি’, টেস্ট ক্রিকেটে লজ্জাজনক রেকর্ড টাইগার্সদের

ইংল্যান্ড সফর থেকে কোহলির খারাপ দিন শেষ হবে বলে আশা প্রকাশ করেছেন বীরু (Virender Sehwag)। তিনি বলেন, “এখন মনে হচ্ছে খারাপ দিন চলে গিয়েছে। এখন ভালো দিন আসবে। এরই মধ্যে শুভ দিন শুরু হয়েছে। অনুশীলন ম্যাচের দ্বিতীয় ইনিংসে হাফ সেঞ্চুরি করেছেন কোহলি। বলা বাহুল্য যে, বিরাট কোহলিকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি -২০ সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছিল। অনুশীলন ম্যাচে দুর্দান্ত কামব্যাক করেছেন বিরাট। তিনি প্রথম ইনিংসে ৩৩ রান এবং দ্বিতীয় ইনিংসে ৬৭ রান করেন।