ওয়ার্নারের থেকে আজীবন অধিনায়কত্বের নিষেধাজ্ঞা উঠে যেতে পারে

0
30
david-warner-on-lifetime-captaincy-ban-said-i-am-the-leader-of-the-team-without-any-title-anyway

স্পোর্টস ডেস্ক: ডেভিড ওয়ার্নার রবিবার বলেছেন যে, তিনি অধিনায়কত্বের জন্য তার উপর থেকে আজীবন নিষেধাজ্ঞা তুলে নিতে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে আলোচনা করতে প্রস্তুত। তারকা অজি ব্যাটার (david warner) বলেছেন যে তারা কখন দরজা খুলবে তা বোর্ডের উপর নির্ভর করছে। সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, “এটা আসলে সামনে আনা হয়নি।” বর্তমান টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স সহ বেশ কয়েকজন প্রাক্তন ও বর্তমান খেলোয়াড় ওয়ার্নারের উপর আজীবন নিষেধাজ্ঞার অবসানের আবেদন করেছেন।

এই বিষয়ে ওয়ার্নার, “যেমন আমি অনেকবার অফ-রেকর্ড বলেছি, আমার কাছে পৌঁছানো এবং এটি সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া বোর্ডের হাতে রয়েছে। তারপর আমি তাদের সঙ্গে বসে একটি সৎ কথোপকথন করতে পারি। ২০১৮ সালে বোর্ড পরিবর্তন এবং তখন এই সমস্ত নিষেধাজ্ঞাগুলি নিষ্পত্তি করা হয়েছে। তাদের সঙ্গে যোগাযোগ করা এবং আমরা কোথায় আছি তা দেখলে দুর্দান্ত হবে।”

- Advertisement -

আরও পড়ুন: মুম্বইয়ের বৃষ্টিতে স্কুটি সফরে বিরুষ্কা

২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বল বিকৃতির অভিযোগে ডেভিড ওয়ার্নারের (david warner) নামও অন্তর্ভুক্ত ছিল। বাকি দুই খেলোয়াড় ছিলেন স্টিভ স্মিথ ও ক্যামেরন ব্যানক্রফট। এই ঘটনায় জড়িত থাকার জন্য ওয়ার্নারকে আজীবন অধিনায়কত্বের নিষেধাজ্ঞার শাস্তি দেওয়া হয়েছিল। স্টিভ স্মিথকে শুধুমাত্র দুই বছরের জন্য অধিনায়কত্বের পদ থেকে নিষিদ্ধ করা হয়েছিল, তরুণ খেলোয়াড় ব্যানক্রফটকে নয় মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছিল। এছাড়াও অনেক সমর্থকও ওয়ার্নারকে তাদের বিবিএল দলের অধিনায়ক দেখতে চান। ওয়ার্নার বলেন, “আমার অভিজ্ঞতা আছে, আমি যেভাবেই হোক শিরোপা ছাড়াই দলের নেতা।”