দুর্ঘটনার সম্মুখীন রোনাল্ডোর সাধের গাড়ি, সোজা বাড়িতে গিয়ে ধাক্কা

0
11
cristiano-ronaldos-bugatti-veyron-crashes-into-entrance-of-a-house-in-spain

স্পোর্টস ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেদ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিলাসবহুল বুগাটি ভেরন সোমবার মেজরকার কাছে একটি বাড়িতে ধাক্কা খেয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়। বর্তমানে স্পেনে তার পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন রোনাল্ডো। গাড়িটি রোনাল্ডো একজন কর্মচারী চালাচ্ছিলেন, যিনি সোমবার সকালে একটি বাড়ির প্রবেশদ্বারে গাড়ি সহ ধাক্কা দিয়ে বসেন। বুনিওলা টাউন হলের স্থানীয় পুলিশ এবং সিভিল গার্ডের কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। জানা গিয়েছে যে চালকের কোনও ক্ষতি হয়নি কিন্তু গাড়ির সামনের অংশে গুরুতর ক্ষতি হয়েছে।

এই বুগাটি ভেরন পর্তুগিজ তারকা ফুটবলারের মালিকানাধীন একাধিক সুপারকারের মধ্যে একটি। রোনাল্ডো এখন ছুটিতে রয়েছেন, তাই এই গাড়িটিকে মেজরকা দ্বীপে পাঠানো হয়েছে। সিআরসেভেন ম্যান ইউনাইটেডের হয়ে খেলে একটি দুর্দান্ত ব্যক্তিগত মরশুম কাটিয়েছেন। তিনি ৩৮ টি ম্যাচে ২৪ টি গোল করেছিলেন। এর মধ্যে প্রিমিয়ার লিগে ১৮ টি গোল করেছিলেন। ইপিএলে ম্যানচেস্টার ইউনাইটেড ষষ্ঠ স্থানে রয়েছে। এফএ কাপ এবং ইএফএল কাপে যথাক্রমে চতুর্থ এবং তৃতীয় রাউন্ডে পৌঁছেছে। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব ১৬ -এ পৌঁছেছে দল।

- Advertisement -

আরও পড়ুন: Shabaash Mithu -এর ট্রেলার দেখে প্রশংসায় সচীন-সৌরভ

গত মাসে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃক প্রকাশিত একটি ভিডিওতে রোনাল্ডো তাঁর আনন্দের কথা জানান। নতুন ম্যানেজার টেন হ্যাগকে নিয়ে বলেন, ক্লাবটিকে আবার বিশ্বাসযোগ্য শক্তি হিসেবে গড়ে তোলার জন্য প্রয়োজনীয় পরিবর্তনগুলি বাস্তবায়নের জন্য সময় প্রয়োজন। রোনাল্ডো বলেন, “আমি জানি তিনি অ্যাজাক্সের জন্য দুর্দান্ত কাজ করেছেন এবং তিনি একজন অভিজ্ঞ কোচ। কিন্তু আমাদের তাকে সময় দিতে হবে এবং জিনিসগুলি তার ইচ্ছামতো পরিবর্তন করতে হবে।”