ফের হাসপাতালে পেলে, কেমন আছেন জানালেন মেয়ে

0
42

স্পোর্টস ডেস্ক: কাতারে চলছে ফিফা বিশ্বকাপ ২০২২ -র আসর। একের পর এক অঘটন ও দুর্দান্ত সব ম্যাচ হচ্ছে। এদিকে এরই মধ্যে খারাপ খবর, ফের হাসপাতালে ভর্তি করতে হল ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার পেলেকে। বিশ্বকাপ চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন পেলে। আবারও সাও পাওলোর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। পেলে ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন এবং তাকে নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে রাখা হয়। হাসপাতালে যাওয়ার পর জানা গিয়েছে, বিশ্বকাপজয়ী ব্রাজিল তারকার অবস্থা আশঙ্কাজনক। কিন্তু তার মেয়ে কেলি নাসিমেন্তো জানিয়েছেন, আপাতত কোনও সিরিয়াস কিছু নেই।

আরও জানা গিয়েছে যে, পেলে শরীএ মাঝারি ফুলে যায়। চিকিৎসকরা তার স্বাস্থ্য পরীক্ষা করছেন। এরপর ইনস্টাগ্রামে পোস্ট করে যাবতীয় তথ্য জানান পেলের মেয়ে কেলি। তিনি লিখেছেন, “আজ আমার বাবার স্বাস্থ্য নিয়ে মিডিয়াতে অনেক খবর হচ্ছে। তিনি নিয়মিত চেক-আপের জন্য হাসপাতালে গিয়েছেন। কোনও জরুরি অবস্থা নেই। আমি নতুন বছরের জন্য সেখানে থাকব এবং কিছু পোস্ট করার প্রতিশ্রুতি দিচ্ছি।”

- Advertisement -

আরও পড়ুন: FIFA WC 2022: নিজেদের দল হারার পর সেলিব্রেট করছেন ইরান ফ্যানেরা, Viral Video

সাত মাস আগেও পেলেকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর নিয়মিত চেকআপ করে বেরিয়ে আসেন তিনি। ২০২১ সালের সেপ্টেম্বরে ৮২ বছর বয়সী পেলের অস্ত্রপচার করে অন্ত্র থেকে টিউমার সরানো হয়েছিল। এরপর থেকে তিনি নিয়মিত হাসপাতালে যান। ইতিমধ্যেই পেলের হৃদযন্ত্রের সমস্যা ছিল এবং তার চিকিৎসকরা উদ্বেগ প্রকাশ করেছেন যে তিনি কেমোথেরাপি চিকিৎসা ভালোভাবে সাড়া দিচ্ছে না। এর পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।