বার্সেলোনার এই সুপারস্টারকে হাতের কাছে পেয়েও ছাড়তে হতে পারে ম্যানচেস্টার ইউনাইটেডকে

0
17
Barcelona President Says They WILL NOT Sell Frenkie De Jong To Manchester United

সব্যসাচী ঘোষ : গত মরশুমে খারাপ পারফর্মেন্স ও চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন করতে না পারা ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষে বড় চ্যালেঞ্জ হবে আসন্ন মরশুমের জন্য ভালো দল গড়া। আর এক্ষেত্রে নতুন কোচ এরিক টেন হাগের প্রথম পছন্দ ছিলেন বার্সিলোনার তারকা মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি জং। বিগত কয়েক দিন ধরে জল্পনা চলেছে, অর্থের অভাবে ভোগা বার্সিলোনা ফ্রেঙ্কি ডি জংকে বেঁচে দেবে। আর এক্ষেত্রে এগিয়ে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এবং তার জন্য বিডও জমা করেছিল ইউনাইটেড। যদিও বার্সিলোনা ছাড়তে অরাজি ডি জং।

এই পরিস্থিতিতে ম্যানচেস্টার ইউনাইটেডের আশায় জল ঢেলে দিলেন বার্সিলোনার প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা। তিনি জানিয়ে দিলেন, ডি জংকে বিক্রি করার কোনও ভাবনাই নেই তাদের। স্প্যানিশ সাংবাদিকদের মুখোমুখি হয়ে লাপোর্তা বলেছেন, “শুধু ইউনাইটেড নয়, আরও অনেক ক্লাব ওনাকে পেতে চায়। আমাদের কোনও ভাবনা নেই ওনাকে বিক্রি করার, উনি এখানেই থাকতে চান।” “ফ্রেঙ্কিকে বিশ্বের অন্যতম সেরা মিডফিল্ডার হিসেবে বিবেচনা করেন বিশেষজ্ঞরা। আমরা ওনাকে পেয়ে খুব খুশি।”

- Advertisement -

আরও পড়ুন: ইংল্যান্ডে জন্মদিন সেলিব্রেট করবেন মাহি, থাকবেন কী কোহলিরাও

তবে এই ডাচ মিডফিল্ডারের ক্ষেত্রে বেতন ও অর্থটি একটি বড় সমস্যা, আর সেই নিয়েই কাজ চলছে। এই নিয়ে লাপোর্তা বলেছেন, “আমি আমার সর্বশক্তি দিয়ে চেষ্টা করব যাতে ফ্রেঙ্কি এখানে থাকেন। তবে এখানে বেতনের বিষয়ও রয়েছে এবং সেটিকে সামলাতে হবে।” যদিও লাপোর্তা এর আগেও অনেকবার ইতিবাচক বার্তা দিয়েও শেষ অবধি হতাশ করেছেন। ফলে এবার ফ্রেঙ্কি ডি জংয়ের ক্ষেত্রেও এমনটা হয় কিনা, সেটি দেখার অপেক্ষায় রয়েছে বিশ্ব ফুটবল।