লন্ডনে ড্যানিয়েল ওয়াটের সঙ্গে লাঞ্চ ডেটে সচীন পুত্র অর্জুন

0
31
Arjun Tendulkar with England women's cricketer Danielle Wyatt for lunch date in London

স্পোর্টস ডেস্ক: সচীন পুত্র অর্জুন তেন্ডুলকর ডেটিংয়ে! না না গুজব নয়, একেবারে প্রকাশ্যে এসেছে ছবি। ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াটের সঙ্গে লাঞ্চ ডেটে অর্জন। তাঁর সঙ্গে ড্যানিয়েলের দীর্ঘদিনের বন্ধুত্ব। দুজনের একসঙ্গে ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাস্টার ব্লাস্টার সচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন বর্তমানে লন্ডনে রয়েছেন। লন্ডনের সোহো রেস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে লাঞ্চ সারতে গিয়েছিলেন অর্জুন।

সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। ড্যানিয়েল ওয়াট তার ইনস্টাগ্রাম স্টোরিতে অর্জুনের লাঞ্চ করার ছবি শেয়ার করেছেন। এই ড্যানিয়েল ওয়াট যিনি কিনা বিয়ে করতে চেয়েছিলেন বিরাট কোহলিকে। যদিও অর্জুনের সঙ্গে ড্যানিয়েলের বন্ধুত্বের সম্পর্কের থেকে বেশি কিছুই আশা করছেন নেটিজেনরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় গুজব শুরু হয়ে গিয়েছে। অর্জুন নিজে অবশ্য ড্যানিয়েলের সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি।

- Advertisement -

আরও পড়ুন: WI vs BAN : হারের ‘সেঞ্চুরি’, টেস্ট ক্রিকেটে লজ্জাজনক রেকর্ড টাইগার্সদের

ড্যানিয়েল ওয়াটের কেরিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, তিনি এখনও পর্যন্ত ইংল্যান্ডের হয়ে মোট ৯৩ টি ওয়ানডে এবং ১২৪ টি টি -২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ওয়াটের ঝুলিতে ১৪৮৯ ওয়ানডে এবং ১৯৬৬ টি -২০ আন্তর্জাতিক রান রয়েছে। ২০১০ সালে তিনি নিজের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেন। তিনি অলরাউন্ডার হিসেবে খেলেন। অন্যদিকে অর্জুন তেন্ডুলকরের কথা বলতে গেলে তিনি গত দুই বছর ধরে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলের সদস্য। তবে এখনও আইপিএলে অভিষেকের সুযোগ পাননি।