যান্ত্রিক ত্রুটির কারণে চলছে না WhatsApp

0
74
Whatsapp

খাস ডেস্ক : অফিসিয়াল কোনো প্রতিক্রিয়া নেই তবে অভিযোগ সামনে আসছে। জানা যাচ্ছে, WhatsApp, Facebook কিছুই চলছে না। কোনো মেসেজ রিসিভ বা সেন্ড কিছুই যাচ্ছে না বলে অভিযোগ করা হয়েছে। তবে কর্তৃপক্ষের কোনো রেসপন্স কিছুই পাওয়া যায়নি এখনও পর্যন্ত।

দুপুর ১২ টা ৭ মিনিটে আচমকা বন্ধ হয়ে যায় হোয়াটসঅ্যাপ। এই ঘটনার পরেই হাজার হাজার অভিযোগ আসতে থাকে মেটার দফতরে। তবে এখনও পর্যন্ত মেটা কর্তৃপক্ষের তরফ থেকে কোনোরকম কোনও প্রতিক্রিয়া জানা যায়নি। একদিকে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা রীতিমত চিন্তায় পড়েছেন। অন্যদিকে আশঙ্কা করা হচ্ছে সাইবার হানার। কোনোরকম কোনও সাইবার হানা হল কিনা তা নিয়ে চলছে জোর জল্পনা।

- Advertisement -

ওয়াকিবহাল মহল বলছে, বিশ্বজুড়ে তৈরি হওয়া হোয়াটসঅ্যাপ গোলযোগের নেপথ্যে কি সাইবার হানা? গ্রাহক-তথ্য হাতিয়ে নেওয়ার চেষ্টা? এমনকি এই আশঙ্কা সামনে এনেছেন অনেক গ্রাহকই৷ আর বিশেষজ্ঞরা বলছেন, এমন আশঙ্কা কখনওই অমূলক নয়৷ যা শোনার পর গ্রাহকদের একাংশ রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছেন৷ কারণ, বর্তমান অনলাইনের যুগে সকলেরই ব্যাঙ্ক অ্যাকাউন্ট সহ বিভিন্ন পরিষেবা হোয়াটসঅ্যাপের (Whatsapp) সঙ্গে যুক্ত৷ তথ্য হাতিয়ে নেওয়া হলে সমস্যায় পড়বেন সকলেই৷