নয়া ফিচার, একসঙ্গে ভিডিও কলে কতজন থাকতে পারবে, জানাল WhatsApp

0
22

খাস ডেস্ক: নয়া ফিচার আনল WhatsApp। এবার থেকে একসঙ্গে ভিডিও কলে থাকতে পারবেন ১২জন। শুধু তাই নয়, ভিডিও কলের পাশাপাশি গ্রুপে থাকতে পারবেন হাজারেরও বেশি মানুষ। এছাড়াও চারটি বৈশিষ্ট্য যুক্ত করেছে হোয়াটসঅ্যাপ।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

- Advertisement -

প্রসঙ্গত, আগে মাত্র ৮ জনকে একসঙ্গে ভিডিও তে অ্যাড করা যেতে। তার থেকে বেশি লোক অ্যাড করা যেত না। কিন্তু এবার থেকে অফিস , বিভিন্ন মিটিং কিংবা বন্ধুদের আড্ডার জন্য খুব সহজেই একাধিক লোককে ভিডিও কলে অ্যাড করতে পারবেন। যার ফলে এখন আর জুম বা গুগল মিটে যোগ দিতে হবে না।

আরও পড়ুন- ভারতের মাটিতে এবার সুর তুলবে Imagine Dragons

এছাড়াও আগে একটি গ্রুপে সর্বোচ্চ ২০০ জনকে অ্যাড করা যেত। কিন্তু এখন সেই সংখ্যা সীমা ছাড়িয়ে সর্বোচ্চ ১০২৪ জন করা হয়েছে। তাছাড়াও গ্রুপ চ্যাটে অকাধিক বদল এসেছে। পাশাপাশি এখন থেকে হোয়াটসঅ্যাপ কমিউনিটি তৈরি করা যাবে।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

একইসঙ্গে হোয়াটসঅ্যাপে চালু হবে ইন-চ্যাট পোল। অর্থাৎ, গ্রুপ চ্যাটে পোল বা কোনও ইস্যুতে ভোটাভুটি চালু করা যাবে। এছাড়াও কোনও গ্রুপের অ্যাডমিন ইচ্ছে করলে যেকোনও মেসেজ মুছতে পারেন। পাশাপাশি বড় ফাইল শেয়ারিং ও ইমোজিতেও নয়া আপডেটে আসতে চলছে।