প্রায় ৫ হাজার টাকায় বিক্রি হচ্ছে জলের বোতল, ফিচার্স শুনলে ভির্মি খাবেন

0
31

খাস খবর ডেস্ক: নিখাদ জলের বোতল। তার দাম ৫৯.৯৫ ডলার। অর্থাৎ ভারতীয় মুদ্রায় ৪,৬০০ টাকার কাছাকাছি। সম্প্রতি এমন বোতলই নির্মাণ করেছে Apple। ইতিপূর্বে বিখ্যাত মার্কিন সংস্থাটি ভারতীয় মুদ্রায় ১,৯০০ টাকা মূল্যের পলিশিং কাপড় উৎপাদন করা শুরু করেছিল। আর এবারে এই পাহাড়প্রমাণ দামের জলের বোতল।

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

Apple মানেই “something very special!” জলের বোতল হলেও এটি আর পাঁচটা সাধারণ বোতলের মত একেবারেই নয়। নতুন এই জলের বোতলের নাম HidrateSpark। যার বিশেষত্ব হল, প্রতিদিন আপনি কত লিটার জলপান করছেন, তার ওপর নজর রাখবে। এছাড়া এটি আপনার Apple Health -এর সঙ্গে-ও sync করবে‌‌।

এই জলের বোতলের নিচের ভাগে কার্যত একটি LED সেন্সর থাকে। এটিই আপনাকে জানিয়ে দেবে, কতটা জল সারাদিনে পান করা উচিত। আর আপনি কতটা পান করেছেন। অন্যদিকে ব্লুটুথ সংযোগের মাধ্যমে Apple Health -এর সঙ্গে sync করা যাবে।

আরও পড়ুন: একধাক্কায় ৫০ শতাংশ বেড়ে গিয়েছে ভারতে আইফোনে উ‌ৎপাদন, নেপথ্যে কোন রহস্য

নাঃ এতেও শেষ নয়। আইফোনের মত এই HidrateSpark জলের বোতলটির-ও দুটি সংস্করণ পাওয়া যাচ্ছে। HidrateSpark Pro এবং HidrateSpark Pro STEEL। যথাক্রমে দাম ৫৯.৯৫ এবং ৭৯.৯৫ ডলার। HidrateSpark Pro কালো এবং সবুজ রঙে বিক্রি হয়। অন্যদিকে HidrateSpark Pro STEEL কালো এবং রুপোলি রঙে বিক্রি হচ্ছে।